Bangla Choti

Bangla Choti

Incest হারানো দ্বীপ ৯: লিয়াফ ও তার মা

loading...

Bangla Choti Banglachoti #banglachoti bangla incest choti bangla ma chele choti ma chele chodachudi
লেখক :আয়ামিল
কিন্তু সাহস হলো না লিয়াফের। মায়ের খেচা দেখে ও খুব উত্তেজিত হয়ে গেলেও একটা কথা ওর মনে আসলো। যদি মা নিজ থেকে ওকে বলে তবেই ও মাকে চুদবে অন্যথায় নয়। কিন্তু মায়ের নগ্নতা ওকে মাদকের মতে টানে। নিজের ধোনকে হাজারো অত্যাচারেও সগর্বে খাড়া হতে দেখে বিস্মিত হয়! ওর ধোনের এত শক্তি! তবে কি তা শুধু মাকে চায় বলেই ?

Incest Choti হারানো দ্বীপ ৮: লিয়াফ ও তার মা

Incest হারানো দ্বীপ ৭ : লিয়াফ ও তার মা

Bangla Ma Chele Incest Choti হারানো দ্বীপ ৬: লিয়াফ ও তার মা

Bangla Ma Chele Incest Choti হারানো দ্বীপ ৫: লিয়াফ ও তার মা

Bangla Ma Chele Incest Choti হারানো দ্বীপ 4: লিয়াফ ও তার মা

Bangla Ma Chele Incest Choti হারানো দ্বীপ 3: লিয়াফ ও তার মা

Bangla Incest Choti হারানো দ্বীপ 2: লিয়াফ ও তার মা

Bangla Incest Choti হারানো দ্বীপ 1: লিয়াফ ও তার মা

গোটা চারদিন মাকে খেচতে দেখে ধীরে ধীরে লিয়াফের আত্মবিশ্বাস কমে যেতে লাগলো। ওর মন প্রতিটি সময়ই ওর মায়ের কৌমার্যপূর্ণ দেহকে ভোগ করার জন্য অস্থির হতে থাকলো। আর লিয়াফের অবস্থা যখন এত চরমে তখনই নতুন একটা ঘটনা ঘটল যা মা আর লিয়াফকে বেশ নাড়িয়ে দিলো।
একদিন সকালে শিকার থেকে ফিরে এসে মা ছেলে খাবারের ব্যবস্থা করছিলো। সূর্য তখন বেশ কড়া। একটা নারকেল গাছের নিচে বসে দুইজন নিশ্চুপতার সাথে কাজ করছিলো। আর ঠিক তখনই পেছন থেকে ঠাস ঠাস আওয়াজ আসতে লাগলো। দুইজন আঁতকে উঠল। কোন জন্তুজানোয়ার নাকি? কিন্তু এতদিনেও তো সে কোন জন্তুজানোয়ার দেখেনি তারা। তবে কি আদিবাসীরা?
লিয়াফ দৌড়ে গিয়ে একটা হাতে তৈরী বর্শা নিয়ে মাকে আড়াল করে দাড়ালো। বেশ স্পষ্ট শব্দ এখন। কেউ যেন লতা পাতা কেটে কেটে এগুচ্ছে। মনে মনে স্রষ্টার নাম নিয়ে তৈরী থাকলো অগ্রয়মান চ্যালেঞ্জ এর জন্য। আর ঠিক চার মিনিট পরই জঙ্গলের বুক চিড়ে বের হয়ে এলো একজন পুরুষ আর একজন মহিলা। মোটা ফ্রেমের চশমায় তার বাবাকে চিনতে মোটেও অসুবিধা হলো না লিয়াফের। বাবা!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme