Bangla Choti

Bangla Choti

Incest হারানো দ্বীপ ৭ : লিয়াফ ও তার মা

loading...

Bangla Choti Banglachoti #banglachoti bangla incest choti bangla ma chele choti ma chele chodachudi
লেখক :আয়ামিল

লিয়াফ হতভম্ব হয়ে গেছে। ব্লাউজটা চিপে দিচ্ছে আর তাতে যে নড়াচড়া হচ্ছে তাতেই মায়ের দুধজোড়া দুলে উঠছে। মায়ের দুধজোড়া : রক্তিম সাদা দুধজোড়ার প্রতিটিতে বাদামী গোলের মধ্যে আঙ্গুরের মতো বোঁটা দেখে লিয়াফ আর স্থির থাকতে পারলো না। নিজের প্যান্ট গলে পেটা লোহার মতো শক্ত, তপ্ত ধোনকে খোলা আকাশে মুক্ত করলো এবং নিজের হাত দিয়ে চেপে ধরল। যেন সটান ধোনটাকে বারণ করছে মায়ের কাছে যাওয়ার জন্য উতলা না হতে। গরম ধোনের মধ্যে হাতের স্পর্শ আর চোখের সামনে এক জীবন্ত নারী মূর্তির, যে তার আপন জন্মদাত্রী, সুবিশাল দুধের নাচন দেখে লিয়াফ পার্থিব আর অপার্থিবের মাঝখানের এক দুনিয়াতে চলে গেলো।
মা লিয়াফ আর লিয়াফের হাতে শক্ত হয়ে থাকা ধোন সম্পর্কে কোন প্রকার ওয়াকিবহল না হয়েই আপন কাজ করতে থাকল। ব্লাউজটা চ্যাপ্টা পাথরে রেখে মা উল্টোপথে সমুদ্রের দিকে যেতে লাগলো। মায়ের পিঠে লেপ্টে থাকা চুলে নিজের নাক ডুবিয়ে মায়ের নারী শরীর প্রাকৃতিক ঘ্রাণ নেবার ইচ্ছাটা তখন খুব কষ্ট করে দমন করল। সমুদ্রের সামনে গিয়ে মা দাড়িয়ে রইল। তারপর আচমকা নিজের ছায়াটা সম্পূর্ণ খুলে ফেলল। লিয়াফ একটা হার্টবিট মিস করলো তখনই। মা, তার আপন মা ; যে তাকে দশমাস পেটে রেখে জন্ম দিয়েছে তাকে আজ সম্পূর্ণ ন্যাংটো দেখছে লিয়াফ! এও কি সম্ভব? নিজেকে বিশ্বাস করতেই পারলো না লিয়াফ।
মা কিছুক্ষণের মধ্যেই নিজের ছায়া দিয়ে চুল মুছতে থাকলো। এরপর ছায়াটা দিয়ে চুলে বাড়ি দিতে থাকলো যেমনটি মহিলারা গাছমা দিয়ে চুল ঝাড়ার জন্য করে। আর ঠিক তখনই তার দুধজোড়া এমন ভাবে কেঁপে উঠলো যে লিয়াফ আর কোন মতে নিজেকে ধরে রাখতে পারলো না। চোখ বন্ধ করে মায়ের বুকের মাংসপিন্ডগুলোকে নিজের মনেই কল্পনা করতে থাকল আর সাথে সাথে এমন জোরে নিজের ধোনকে খেচতে লাগলো যে স্পিডে আগে সে কোনদিনই খেচেনি। লিয়াফ আনমনেই মায়ের উদ্দেশ্যে কথা বলতে লাগল
আহ মা! তুমি যে এত সুন্দর….. এত সুন্দর তা কি আমি কল্পনা করতে পারতাম? যদি তোমায় না দেখতাম তবে কি জানতাম আমি তোমাকে কতটা কামনা করি। কতটা চাই? আমি তোমাকে চুদতে চাই মা। আমি তোমাকে, তোমার শরীরকে কম্পিত করতে চাই শিহরণে। আমি তোমার জিহ্বার স্বাদ নিতে চাই, চাই তোমার ঠোঁটের মধ্যে নিজেকে হারাতে। চাই তোমার দুধ নিয়ে খেলতে। চাই তোমাকে চুদতে মা..আ… আ।
ঝর্ণার জলে পড়তে লাগলো লিয়াফের তাজা মাল। হাঁপাতে লাগলো সে। খেচায় এতো আনন্দ সে পায় নি আগে কোন দিন। তবে কি শুধু মাকে নিয়ে। ভাবার কারণে এতো সুখ? আর ভাবতে চায় না লিয়াফ। এখন সে মাকে চুদতে চায়। মায়ের গুদের দেয়াল ঘষতে চায় নিজের ধোন দিয়ে। কিন্তু কখন আর কিভাবে? লিয়াফের মনে প্রশ্নটা এসেই উদাও হয়ে গেলো মাকে এগিয়ে আসছে দেখে।
আবার ওর চোখ ঝলসে উঠলো মায়ের সৌন্দর্যে। রক্তিম ভিজা ঠোঁট হয়ে বুকের কাঁপনি থেকে নাভীর গভীনতা ছাপিয়ে আমাজনের জঙ্গলের মতো বেড়ে উঠা বালের সারি পর্যন্ত একনজরে যেন গিলে খেতে লাগলো লিয়াফ। মাল ফেলে নেতিয়ে উঠা ধোনও আবার জেগে উঠলো। মা আসছে, নগ্ন সৌন্দর্যের দেবী আসছে। লিয়াফ একবার ভাবলো বের হবে কিনা আড়াল থেকে। কিন্তু চিন্তাটা বাদ দিয়ে দেখতে লাগলো মা কি করে। মা আগের জায়গায় এসে ব্লাউজের পাশে এসেই উবু হয়ে ছায়াটা নেড়ে দিতে থাকলো আর তাতেই মায়ের বিশাল পাছার গোলাপী ছোট্ট ছিদ্রটা দেখলো লিয়াফ। ধোনটা কেঁপে উঠল। মা পাথরটা বসে ক’মিনিট পর যা করলো তাতে ধোন আবার ফিরে পেলো তার পূর্ণ দৈর্ঘ্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme