Bangla incest Choti মামণি 1

Bangla Choti আমি বোধ হয় পাগল হয়ে যাচ্ছি। আজকাল মাথাটা ঠিক মতো কাজ করে না। অফিস এর কাজে মনযোগ দিতে পারি না ঠিক মতো। জিবন পাতার অনেক স্মৃতিই শুধু ভেসে উঠে।

নাহ, এতটা বছর পর সমবেদনা নয়, তোমাকে কতটা ভালোবাসতাম, তা জানানোর জন্যেই আমার এই চিঠি।

আমি যে খুব খারাপ মানুষ ছিলাম, তা সারা জিবন অনুশোচনা করেও কাউকে ব্যাখ্যা করে বুঝানো যাবে না। বাইরে থেকে মানুষ আমাকে ভালো মানুষ জানতো। অথচ, ভেতরে আমি এতটা নিকৃষ্ট ছিলাম তা অনেকেই জানতো না। সেদিন মাথাটা এতই খারাপ হয়ে গিয়েছিলো যে, সবাইকে সব কিছু জানিয়ে ফেললাম। সবাই আমাকে প্রতারক বলে ধিক্কার দিলো। গালিগালাজ করলো। আমি মাথা নত করে সবার অপমানই সহ্য করলাম। শুধু মাত্র একটু শান্তির জন্যে।

Bangla Choti   ভাই বোন সঙ্গে পিসির চোদাচুদি খেলা

হ্যা মামণি, আমি অপরাধী। বড় রকম এর কোন অপরাধী না, একজন যৌন অপরাধী। সারা জিবন শুধু যৌন অপরাধ করে এসেছি। আর কতো? এবার বিদায় নেবার পালা।
না, আমাকে ভুল বুঝো না। আমি তোমার কাছে সমবেদনা পেতে চাইছি না। এই জিবনে তুমি আমাকে এতটা ভালোবাসা দিয়েছিলে, তোমাকে ছাড়া আর কাকে জিবন এর সব ভুলগুলো জানাবো বলো?

সেবার চাকুরী নিয়ে দূর শহরে যাবার সময় সবার কাছ থেকে বিদায় নেবার পর, তোমাদের বাসাতেও গিয়েছিলাম। তোমার মায়ের সাথে তেমন কোন সম্পর্ক ছিলো না। প্রতিবেশী একটি মেয়ে। আমি যখন এস, এস, সি, তে খুব ভালো রেজাল্ট করেছিলাম, তখন চারিদিক থেকে তাদের ছেলেমেয়েদের প্রাইভেট পড়ানোর জন্যে যোগাযোগ আসতে থাকলো। আর তোমার মা ই ছিলো আমার প্রথম ছাত্রী।

Bangla Choti   Bangla Incest Choti মধুরিমা 1

তোমার মা তখন ক্লাশ ফাইভে পড়তো। অতটা বিত্তশালী ছিলো না তোমার মায়ের পরিবার। পড়ালেখা করার মতো পড়ার টেবিলও ছিলো না। শোবার ঘরে খাটের উপরই পড়াতে হতো। দু বোন ছিলো তোমার মায়ের। দু বোনই খাটের উপর বসে আমার কাছে অংক করা শিখতো। তোমার খালা বোকা হলেও বুদ্ধিমতী। আর তোমার মা চালাক হলেও ছিলোটা কিছু বোকা।
ওড়না পরার বয়স ছিলো না তখন। তোমার খালা যখন খুব সোজা হয়ে বসে অংক করতো, তোমার মা খানিকটা ঝুকে বসে অংক করতো। আর তখনই কামিজের গলে যা চোখে পরতো, তা সত্যিই মুণিদেরও ধ্যান ভঙ্গ করে দেবার মতো ব্যাপার ছিলো। ক্লাশ ফাইভে পড়া মেয়েদের বুক যে, এতটা চৌকু, এতটা সুন্দর হতে পারে, তা আমার কখনোই জানা ছিলো না। আমি তোমার মায়ের কামিজের গলে মুগ্ধ হয়ে তাঁকিয়ে থাকতাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *