Bangla Choti সাম্রাজ্য 1

Bangla Choti ঘোড়া ছুটিয়ে তারাতারি নেমে এলেন সুলতান । চারদিকের অনেক এলাকা তাদের দখলে । কিন্তু রাপিন এলাকার রাজার সাথে তাদের আগেই মৈত্রী ছিল । কিন্তু তারা তা ভঙ্গ করেছে । তাদের মাল বোঝাই বহর শত্রু পক্ষের লোকেরা , রাপিন রাজার সহযোগিতায় লুট করেছে । সুলতান বাসার খান তা মেনে নিতে পারছেন না । তিনি খুব চেতেছিলেন এই কারণে ।

এক সপ্তাহ ধরে রাপিন রাজার দুর্গের বাইরে অবরোধ করে রেখেছিলেন বাসার খান । রাপিন রাজা কিরাম পর বীরবিক্রমে যুদ্ধ করেও শেষ রক্ষা করতে পারে নায় ।
কিছুক্ষণ আগে বাসার দুর্গের ভিতর প্রবেশ করেছেন । কিরাম পর এর পরিবারের এমন অবস্থা করবেন যাতে কেও ভবিষ্যতে বাসার খানের সাথে প্রতিজ্ঞা ভঙ্গ করতে না পারেন ।

দুর্গের সব সেনাকে মেরে গেটের বাইরে ফেলে দেওয়ার কাজ চলছে । সব নারীকে বাসার খানের নির্দেশে দুর্গের সভা কেন্দ্রে বা দরবার হলে নিয়ে আসা হয়েছে । কিরাম এখনো বিয়ে করে নায় । কিন্তু প্রাসাদের ভিতর তার পরিবার এবং রাজ কর্মচারীর নারী সদস্যরা ছিল । সবাইকে বাসার খান কব্জা করে ফেলেছে ।

Bangla Choti   ওয়াইফ সোয়াপ – ছোট গল্প – ছুটির রাত 2

কিরাম পর , তার মা এবং সব নারীদের দরবার হলে নিয়ে আসা হয়েছে । সেখানে উপস্থিত আছে , বাসার খানের লোক ছারাও কিরামের রাজ সভার সব উচু ব্যক্তিরা রয়েছে ।
বাসার আর দেরী করতে পারছে না । দুই সপ্তাহ ধরে বাসারের কাম বাসনা ঠিকমতো পালন হচ্ছেনা । বাসার খান যৌনতায় কোন কিছু বাছ বিচার করেন না । উনার ইচ্ছা পৃথিবীর পরাক্রমশালী শাসক হবেন এবং সব জায়গায় চেঙ্গিস খানের মতন উনার বীজ বপন করে যাবেন ।

তরুণ বাসার খান , জাস্তি মাল দেখে বেজায় খুশি । তার ধন চরাক গাছ । কিরাম পরের মামাইগুলু বিশাল বড় । আজ দরবারের সবার সামনে কিরাম পরের মাকে চুদবেন বাসার , এটা তার ইচ্ছা । দরবারে সবার সামনে উনি কিরাম পরের মাকে চুদবেন । এরপর গোটা দরবার জুরে উনি কিরাম পরের প্রাসাদের সবা নারীকে তার লোকদ্বারা চুদার হুকুম দিবেন ।

Bangla Choti   Bangla Incest Choti পারিবারিক চোদাচুদি 3

কিরাম পরের মুখ বাধা । বাধা খুঁটির সাথে । সামনে কিরাম পরের মা , রিতা পরকে দার করিয়ে রাখা হয়েছে ।
বাসার খান – কিরাম পর । তুই আমার সাথে বেইমানি করেছিস । এইটার শাস্তি তুই পাবি । তর পুরা বংশকে আমি ধ্বংস করে দিবো । তোর বংশের কোন পুরুষকে আমি জ্যান্ত রাখবোনা । তোর বংশের সব চোদার মতো মেয়েকে বাসার সাম্রাজ্যের পুরুষরা পোয়াতি করবে ।

বাসার এর গরে তোলা সালতানাত এর নাম বাসার নিজের নামে রেখেছে , বাসার সাম্রাজ্য । যদিও এখনো তা সাম্রাজ্য হয় নায় ।

কিরাম পর এসব কথা শুনে , তার আলাদা কোন অনুভব হয় নায় । সে জানে তার পরিণতি কি হবে । তার প্রান এবং তার রাজত্তের আজ সমাপ্তি আজকে ।

Bangla Choti   Bangla Choti তমাল এর মন খারাপ পর্ব ৩

রিতার জামা কাপড় সব বাসার খান ছিরে ফেল্লেন । রিপার বিশাল মাই দেখে দরবারের সবার ধন সাথে সাথে দারায় গেলো । রিপার হাত বাধা , যতই চেষ্টা করুক ছুটে যেতে অথবা বাধা দিতে পারবে না । রিপার দুধ নিরদয় ভাবে বাসার টিপতে লাগলেন । জিব দিয়ে খুব মজা করে রিপার ঠোট গুলু মুখে নিয়ে চুষতে লাগলেন । ইচ্ছা করে কিছু থুতু রিপার মুখের ভিতর ফেলে দিলেন । মাইগুলাতে হাত দিতে দলাই মলাই করতে লাগলেন । রিপার চিৎকার করে কেদে চলছে । যত জোরে চিৎকার ততো বাসার সাম্রাজ্যের খুশি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *