Bangla Choti তমাল এর মন খারাপ পর্ব ১

Bangla Choti তমাল এর মন খারাপ পর্ব ১

তমাল কলেজ পড়ুয়া ভীষণ স্মার্ট ছেলে । দারুন চটপটে সকল এর প্রিয় । যেমন পড়ালেখা তেমন খেলাধুলায়। পাড়ার সকলে ওকে পছন্দ করে । ওর বয়সি ছেলেদের মধ্যে ও ই দলনেতা । অন্য ছেলে রা যেমন ওকে সমিহ করে তেমন আবার মনে মনে হিংসা ও করে । কারন তমাল অদের সবার চাইতে পড়ালেখা খেলাধুলা এবং সরিরসাস্থ সব দিক থেকে ভাল। আর একটি কারন আছে যার জন্য তমাল এর ক্লোজ বন্ধুরা ওকে হিংসা করে তা হল । পাড়ার টপ সুন্দরিদের মদ্ধে একজন যে কিনা আবার তমাল দের চেয়্ব বছর দুএক এর দর শানু আপু । তার সাথে তমাল এর এক গপন প্রেম আছে । তমাল নাকি কয়েক বার শানু কে চুমু ও খেয়েছে এমন কি তমাল নাকি শানুর বুকে ও হাত দিয়েছে ।
জাক আসম কথায় আসি কিছু দিন ধরে তমালের মন তা তেমন ভহাল নেই । সারাদিন মন মরা হয়ে থাকে । পড়াশুনা খেলাধুলাইয় ও তেমন মন নেই । দন্ধুদের সাথে ও তেম্ন বের হয় না । এই ব্যাপার তা তমাল এর বড় বোন তানিয়ার নজরে এসেছে ।
এবার একটু তমাল দের পরিবার এর ব্যাপারে কিছু বলে নি । তমাল দের পরিবারে মত ছার জন তমাল তানিয়া এবং ওদের বাবা মা । বাবা রাজনিতির সাথে জরিত আর মা ডাক্তার । দুজনে ই খুব বাস্ত । আর তানিয়া তমাল এর চেয় দু বছরের বড় কিন্তু তমাল এর সাথে খুব বন্ধুত্ত পূর্ণ সম্পর্ক । শানু যেমন পাড়ার ডাকসাইটে সুন্দরি তানিয়া ও তারচে কোন অংশে কম না বরং শরীর এর কাঠামর দিকদিয়ে তানিয়া শানু কে অল্প ভোট এ পেছনে ফেলবে ।
তমাল এর মন্মরা ভাব তানিয়া কিছুদিন ধরে লক্ষ করে যাচ্ছে । একদিন বিকেল বেলা তমাল খেলতে না গিয়ে যখন ঘরে বসে আছে তখন তানিয়া তমাল কে জিজ্ঞাস করল কিরে তমাল তুই এমন মন মরা হয়ে থাকিস কেন আজকাল । তোর কি হয়েছে ।
কিছুনা আপু এম্নিতেই ভহাল লাগছে না । কিন্তু তমাল এর উত্তর তানিয়ার মনপুত হল না । তাই তানিয়া তমাল এর পাশে বসে বলল কি হয়েছে ভাই আমাকে খুলে বল ।
কিছু না ত আপু তমাল প্রশ্ন এড়িয়ে যাবার চেষ্টা করল । এম্নিতে তমাল তানিয়ার কাছে সব কিছু বলে কিন্তু শানুর কথা কোন দিন তানিয়া কে বলে নি কারন তমাল জানে যে তানিয়া ও শানুর মদ্ধে একধরনের দন্দ আছে এম্নিতে কেও মুখে বলে না কিন্তু এক পাড়ার দুই সুন্দরি এদের মদ্ধে একধরনের প্রতিজগিতা ত থাকবে ই ।
না না নিশ্চই কিছু এক্তা হয়েছে কার সাথে ঝগড়া করেছিস নাকি ।
না না সেরকম কিছু না তুমি ত জান আপু আমার সব বন্ধুরা আমাকে কত পছন্দ করে ওদের সাথে ঝগড়া করব কেন ।
তাহলে কলেজ এ কোন প্রবলেম । তানিইয়া একে একে অনেক গুলি সমস্যার কথা বলে গেল কিন্তু তমাল সবগুলি প্রশ্ন এর উত্তর এ না বলল।
অবশেসে তানিইয়া বলল বুঝেছি তাহলে নিশ্চই কোন মেয়ে ঘটিত ব্যাপার । তমাল এবার ছুপ করে রইল ।
তমাল এর এই ছুপ থাকা থেকে তানিয়া ব্জহে গেল আসল ব্যাপার কি । তাই তমাল এর মন ভহাল করার জন্য তানিয়া তয়াম্ল কে বলল চল কথাও ঘুরে আসি । এক্তা দারুন icecream এর দকান এর সন্ধান পেয়েছি তকে নিয়ে যাই ।
তমাল বলল না আপু আজকে ভাল লাগছে না আর একদিন যাব ।
কেন আমার সাথে জেতে বুঝি তোর ভাল লাগবে না ওই মেয়ের সাথে যেতে ভাল লাগবে । তানিয়া তমাল কে রাজি করানর জন্য emotional blackmail করল ।
ওহ আপু তুমি না ঠিক আছে চল আমি একটু তৈরি হয়ে আসি ।
ঠিক আছে জা আমিও একটু তৈরি হয়ে নেই নাহল তুই আবার আমার সাথে যেতে চাইবি না । তমাল এ কথা শুনে হেসে ফেলল ।
তমাল বাথরুম থেকে ফ্রেশ হয়ে এক্তা লাল টি সার্ট ও জিন্স পরে বের হলো ৷
তমাল রেডি হয়ে তানিয়া কে দাক্ল তানিয়া বলল ওর আর ৫ মিনিট লাগবে ।

Bangla Choti   Bangla Choti মা নিবেদিত 1

৫ মিনিট এর কথা বলে তানিয়া প্রায় ২০ মিনিট পর রুম থেকে বেরহয়ে তমাল এর সামনে দিরেয়ে দুই হাত উপরে তুলে পোজ দিয়ে বলল কি আমাকে কেমন দেখাচ্ছে এখন আমার সাথে বাইরে যেতে কোন প্রবলেম নাই ত । তমাল হাসতে হাসতে বলল তমাকে পেত্নির মত লাগছে কিন্তু কি করব আপন বোন পেত্নির মত লাগ্লে ও সাথে যেতে হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *