Bangla Choti

Bangla Choti

Bangla Choti কৌতূহল, খেলা আর বন্ধুত্ব 4

loading...

Bangla Choti বাবা মাকে চুদছে, চোদা শেষ করেই আসছে
কোনও উত্তর না দিয়ে ওদের দিকে তাকাই। দেখি মা মেয়ে দুজনেই আবার কামিজ আর গেঞ্জি পড়ে নিয়েছে। পার্বতীর মাইয়ের খাঁজ একটু একটু দেখা যাচ্ছে। বিশ্বচোদা দেখি জানালার ধারে চলে গিয়েছে আর বাইরের দিকে তাকিয়ে আছে। সিমি আমার দিকে ঝুঁকে পড়ে বলে, স্যরি কাকু তোমাকে খুব লজ্জায় ফেলে দিয়েছি। কান ধরছি আর ওইরকম করবো না তোমার সাথে। তুমি কি আমাদের ওপর রাগ করেছো ?
এবার আমি উত্তর দেই, না রে তোদের উপর রাগ করিনি, তবে এইরকম ফ্যামিলি তো কোনদিন দেখিনি তাই একটু অস্বস্তিতে পড়েছিলাম। আর তাঁর সাথে আমার এই বোকাচোদা নুনু ঘুমাতেই চায় না। তোরা ন্যুডিস্ট বুঝলাম, কিন্তু আমার ভালো লাগেনি তোদের বাবা মায়ের সামনে এইরকম অসভ্যের মত বিহেভ করা। আর তোদের বাবা মাও যে কেন এগুলো মেনে নেন !
এইবার বিশ্বচোদা পবন মুখ খোলে। সে বলে, দেখো স্বপন, নাম ধরেই ডাকছি, আমাদের ওইরকম নামের আগে মিঃ বা পরে বাবু লাগাতে ভালো লাগেনা। প্রথমেই বলি যে তুমি নিশ্চয় ভেবেছ যে আমরা অশিক্ষিত আনকালচারড পরিবার। আমরা যাকে তাকে চুদে বেড়াই। আমার বৌ মেয়ে জাকে তাকে মাই দেখায় বা জার তাঁর নুনু নিয়ে খেলা করে। এই জিনিস যদি ভেবে থাকো তবে তুমি ভুল ভেবেছ।

Bangla Choti   কৌতূহল, খেলা আর বন্ধুত্ব 1

আমি বিশ্বচোদাকে থামিয়ে দিয়ে বলি, তবে বাল তোমার বৌ যে টিকিট চেকারকে আরধেক মাই দুলিয়ে দুলিয়ে দেখিয়ে দিল, আমার নুনু নিয়ে খেলা করতে গেল ? আর তোমার মেয়ে বলছে আমার নুনু নিয়ে কি না কি সব করবে।
আমার কথা শুনে পবন ছাড়া তিনজন হি হি করে হেঁসে ওঠে। পাশ থেকে পোঁদপাকা অনুরাগ বলে, কাকু তুমি ভয় পেয়ো না। দিদি তোমার নুনু নিয়ে কিছুই করবে না, শুধু হাতে নিয়ে খেলবে আর মুখে নিয়ে চুসবে। আর খুব বেশী ভালো লাগলে তোমাকে চুদতে দিতেও পারে। বেচারি কত বছর থেকে একটা নুনুর জন্যে বসে আছে।
আমি ওর কোথায় পাত্তা দেই না। পবন ছেলের দিকে তাকিয়ে চুপ করতে ইশারা করে। আমি পবনের তাকিয়ে বলে ফেলি, হ্যাঁ বিশ্বচোদা ভাই… না মানে পবন ভাই, তুমি বল কি বলছিলে।
বিশ্বচোদা হেসেই উত্তর দেয়, আমার নামটা ভালই দিয়েছ, রাগ করিনি বেশ মজা পেলাম। আর সত্যি কত দেশের মেয়েদের যে চুদেছি তার কোনও হিসাব নেই। থাক সেসব কথা, যা বলছিলাম, দেখো আমি ২২ বছর বয়েসে আমেরিকা যাই আর ওখানেই থেকে যাই। আগেই বলেছি Paul Alto তে থাকতাম। ওখানে HP-তে হার্ডওয়্যার ডিজাইন ইঞ্জিনিয়ার ছিলাম। ওখানে গিয়ে যেখানে থাকতাম সেখানে প্রায় সবাই নুডিস্ট। অফিসে জামাকাপড় ঠিক ভাবেই পড়ত। তবে বাড়ি ফিরেই ল্যাংটা হয়ে যেত। সকালে বাড়ির বাগানে ল্যাংটা হয়েই কফি খেত। স্যুইমিং পুলে ল্যাংটা হয়েই চান করত। সেই সময় বাড়িতে অতিথি এলেও জামা কাপড় পড়ত না। ওদের বাচ্চারাও একই ভাবে থাকতো।

Bangla Choti   Bangla Choti ST Sex (এস টি সেক্স) Part 5

শুরুতে আমার খুব অসুবিধা হত। কারো বাড়িতে গিয়েছি, দেখি আট দশ জন একসাথে ল্যাংটা হয়ে গল্প করছে। দশজন ল্যাংটার মধ্যে একা জামা প্যান্ট পরে থাকলে, যে প্যান্ট পরে আছে তাঁর লজ্জা লাগে। কিন্তু পাঁচ সাতটা কচি আর জোয়ান ল্যাংটা মেয়ে দেখে আমার নুনু মাথা উচু করে থাকতো, তাই নিজে প্যান্ট খুলতেও পারতাম না। প্যান্টের ওপর দিয়ে আমার নুনু বোঝা যেত আর তাই দেখে বাচ্চারা খুব হাসত। অবাক হয়ে যেতাম যে ওদেশের ছেলে বুড়ো কারুরই নুনু চট করা দাঁড়িয়ে পড়ত না। ওরা নগ্নতা আর সেক্স একদম আলাদা করে দেখে। আর তাই অন্যকে ল্যাংটা দেখলে ওদের মনে সেক্স জাগে না।
ওদের কথা বার্তাও আমার কাছে অস্বাভাবিক লাগতো। মেয়ে হয়তো মাকে চেঁচিয়ে নালিস করল, ‘মা জিমি আমার মাই টিপে পালিয়ে গেল’। মা হেঁসে উত্তর দিল এবার ও কাছে এলে তুই আর দিদি মিলে ওর নুনু কচলিয়ে খাড়া করে দিবি। বা মেয়ে হয়তো বাবাকে ডাকল কোনও গেস্ট এসেছে বলে, বাবা উত্তর দিল, বসতে বল, আর বল যে বাবা মাকে চুদছে, চোদা শেষ করেই আসছে। অনেকক্ষণ কথা বলেছি, তুমি এবার পার্বতীর কাছে শোনও।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme