Bangla Choti কৌতূহল, খেলা আর বন্ধুত্ব 3

Bangla Choti আমি নিজে খোলা মনের মানুষ, আর Nudist পছন্দ করি। আমাদের দেশে আইনত এটা অপরাধ বলে ভারতে ল্যাংটা হয়ে কোথাও ঘুরতে পারিনা। বিদেশে কয়েকবার ১০০০ লোকের সাথে ল্যাংটা হয়ে সমুদ্রের ধারে ঘুরে বেরিয়েছ। তা সত্তেও এই পরিবারের ব্যবহার আমি ঠিক হজম করতে পারি না। আমি Nudist কিন্তু Family Nudist পছন্দ করতে পারি না। সিমিকে কোনও উত্তর না দিয়ে ওকে হাত দিয়ে তুলে ওর জায়গায় বসতে বলি। সিট ছেড়ে উঠে বাথরুম যাই। হিসি করে সিগারেট খেয়ে, প্যান্ট ঠিক করে পড়ে, পাচ মিনিট এদিক ওদিক ঘুরে নিজের জায়গায় ফিরে আসি।

ফিরে এসে কোন দিকে না তাকিয়ে নিজের জায়গায় বসে অতীন বন্দ্যোপাধ্যায় – এর নীলকণ্ঠ পাখির খোঁজে বইটা খুলে পড়তে শুরু করি, মানে পড়ার চেষ্টা করি। দু লাইন পড়তেই ঝোলা মাই পার্বতীর বুকের খাঁজ চোখের সামনে এসে পড়ে। আবার অনেক চেষ্টা করে দু লাইন পরি – মনে চলে আসে কাঁচা মিঠে সিমি ডাঁশা মাই দুটো আমার হাতে কেমন করে চেপে ধরেছিল। বেশ কিছুক্ষণ চেষ্টা করেও আধ পাতার বেশী পড়তে পারি না। বিশ্বচোদা পবন জানালা দিয়ে বাইরে তাকিয়ে আছে আর পোঁদপাকা অনুরাগ আমার বইটা পড়বার চেষ্টা করছে।

Bangla Choti   Incest Choti হারানো দ্বীপ ৮: লিয়াফ ও তার মা

আমি বইটা উল্টে রেখে বাইরে যাই – ট্রেনের দরজা খুলে বাইরে তাকিয়ে থাকি। কোনও অদৃশ্য সুতোর টানে আবার নিজের জায়গায় ফিরে যাবার ইচ্ছে করে । বালের নুনুটাও দাঁড়িয়ে আছে, কাউকে চুদতে পারলে ভালো হত। মনে আশা জাগে রাত্রে পার্বতীকে হয়ত চুদতে পারবো। তারপর সংশয় জাগে খোলা ট্রেনে সবার সামনে চুদতে গেলে, কেউ যদি দেখে ফেলে তাহলে পাবলিকের হাতে রাম ক্যালান খেতে হবে। তখন মনে হয় তবে সিমিকে নিয়ে কোনও ভাবে বাথরুমে নিয়ে যাবো, আমার নুনু খুলে ওকে খেলতে দেব আর আমি ওর সুন্দর দুটো কচি মাই টিপতে থাকবো। মিনিট পাঁচেক দরজায় দাঁড়িয়ে ছিলাম। এইসব উলটো পাল্টা ভাবনায় নুনু আরও শক্ত হয়ে গেছে। চুপচাপ আবার জায়গায় ফিরে এসে বইটা খুলে বসি।

Bangla Choti   Bangla Choti ST Sex (এস টি সেক্স) Part 5

আবার মনে মনে নিজের মনের সাথে অনেক লড়াই করে আরও আধ পাতা বই পড়ি। হটাত উচ্চ স্বরে হাসির শব্দ কানে আসে, বই নামিয়ে দেখি সিমি আর অনুরাগ মুখ খুলে হো হো করে হাসছে, পার্বতী খিল খিল করে হাসছে আর পবন বিশ্বচোদা মুচকি মুচকি হাসছে। আমি অবাক হয়ে পার্বতীর দিকে তাকালে, সিমি উত্তর দেয়, কাকু তুমি গত ৪৫ মিনিট ধরে বইটার একই পাতা পড়ছো!!

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।