Bangla Choti

Bangla Choti

সম্ভোগকল্পলতা 1

loading...

রাজপ্রাসাদের পাশে বিশাল সরোবরের তীরে বসে ছিল দুই অভিন্নহৃদয় বন্ধু রাজপুত্র শশাঙ্ক এবং রাজবেশ্যাপুত্র শান্তনু। দুজন দুজনের হাতে হাত রেখে নানা গল্পে মেতে উঠেছিল।

কৈশোরের শেষপ্রান্তে দুজনেই উপস্থিত হয়েছে। নারীশরীর এবং নরনারীর যৌনজীবন সম্পর্কে দুজনের আগ্রহই ক্রমশ বেড়ে উঠেছে। এখানে বসে বসে তারা এই আলোচনাই করছিল।

শশাঙ্ক আর শান্তনু দুজনে সমবয়সী এবং দেখতে প্রায় একইরকম। মনে হয় যেন যমজ ভাই। এর কারন হল তাদের মাতা মহারানী ইন্দ্রসেনা এবং বারাঙ্গণা রাজবেশ্যা চন্দ্রসেনা দুই যমজ ভগিনী আর তাদের পিতা হলেন প্রয়াত মহারাজ রুদ্রপাল।

একই মিলনশয্যায় মহারাজ রুদ্রপাল দুই যমজ বোন পরমাসুন্দরী ইন্দ্রসেনা আর চন্দ্রসেনাকে সম্ভোগ করে তাদের গর্ভবতী করেছিলেন। শশাঙ্ক এবং শান্তনু এই মিলনেরই ফল।

Bangla Choti   Bangla Choti ব্যভিচার 1

শশাঙ্ক বলল – দেখ ভাই, আমাদের পিতা মহারাজ রুদ্রপাল আমার মাতা আর তোর মাতা দুজনকেই একই সাথে গর্ভবতী করেছিলেন। যার জন্যই আমরা একই দিনে জন্ম নিয়েছি। আমার খুব জানতে ইচ্ছা করে পিতা কিভাবে আমাদের দুই মাতাকে সম্ভোগ করেছিলেন। তিনি কিভাবে আমদের জন্মের জন্য প্রয়োজনীয় বীজ ওনাদের যৌনাঙ্গে উপহার দিয়েছিলেন যার মাধ্যমে আমাদের মাতারা নিষিক্ত হয়েছিলেন।

অল্প কিছুদিন আগেই শশাঙ্ক ও শান্তনু দুজনে রাজগ্রন্থাগারের একটি সচিত্র কামশাস্ত্রের গ্রন্থ থেকে নরনারীর যৌনমিলনপ্রক্রিয়ার বর্ণনা পাঠ করেছিল। সেখান থেকেই তারা জানতে পারে নারীশরীরে যোনির অস্তিত্বের কথা। আর পুরুষাঙ্গ যে এই মাংসল ছিদ্রে প্রবেশ করিয়ে সঙ্গম করতে হয় তাও তারা সেই গ্রন্থ পাঠ করেই জানতে পেরেছিলে। কিন্তু কেবল ওই গ্রন্থপাঠে তাদের সব জিজ্ঞাসার উত্তর মেলে নি। তাই তখন থেকে তারা দুজনে কেবল ভেবে চলেছিল কিভাবে তারা নরনারীর যৌনজীবন সম্পর্কে আরো জ্ঞানলাভ করতে পারে।

Bangla Choti   ওয়াইফ সোয়াপ - ছোট গল্প - ছুটির রাত 1

শান্তনু বলল – ভাই আমি শুনেছি রুক্মিণীদেবী নাকি পিতার সাথে দুই মাতার যৌনমিলনের সময় সেই কক্ষে উপস্থিত ছিলেন তাঁদের ভালবাসাবাসিতে সাহায্য করার জন্য। উনি নানা রকমের কামকলা জানেন বলে নববিবাহিত দম্পতির প্রথম মিলনের সময় ওনাকে ডাকা হয়। উনি আমাদের সেই মিলনরাত্রের বর্ণনা দিতে পারবেন।

শশাঙ্ক হেসে বলল – তার আগে ওনাকে খুশি করার জন্য কিছু দামী উপহার দিতে হবে। তাহলেই উনি আমাদের কাছে মুখ খুলবেন। আমারও খুব ইচ্ছা করে যে মিলনের ফলে আমাদের জন্ম তার বিবরণ শোনার জন্য।

শান্তনু বলল – বেশ চল তবে কিছু দামী উপহার নিয়ে রুক্মিণীদেবীর কাছে যাই।

Updated: ডিসেম্বর 15, 2017 — 6:09 পূর্বাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme