Bangla Choti

Bangla Choti

সঙ্গীতা দে 1

loading...

আমি p সঙ্গীতা দে, দুই সন্তানের মা, স্বামী বি.এস.এফ চাকুরী করে, বাড়িতে ছেলে মেয়ে সঙ্গে জয়েন্ট ফ্যামিলি তে ভালোই আছি , হঠাৎই একদিন কেমন করে জীবন টা বদলে গেলো, মদ, পর পুরুষের সঙ্গে সহবাস সবকিছু তেই কেমন ভাবে জড়িয়ে গেলাম তাঁর এক কাহিনী বলতে চলেছি বন্ধুরা, কি তোমরা সঙ্গে থাকবে তো?

ছেলেমেয়েকে সঙ্গে নিয়ে বাপের বাড়ী বাসে রওনা দিলাম , বাসে আজ খুব ভীড় , কালকে ভাইফোঁটার জন্যে মনে হয়, বসবার জায়গা পেলাম না. তাই দাঁড়িয়ে আছি . হলদিয়া থেকে মেছেদা হয়ে আবার ট্রেনে করে হাওড়া হয়ে বিরাটি জেতে হবে. ওনেক টা রাস্তা. 7 মিনিট পরে একটা সীট খালি হলো মেয়েকে বললাম বসতে , এদিকে ভিড় আরো বাড়ছে আর বাসে ছাপাচাপি ও বাড়ছে । এই সুজ্গে কিছু লোক আছে জারা সুজোগ নেবার চেস্টা করে গায়ে হাত দেবার । ওল্প বয়েসি দের থেকে বুড়ো গুলোর চুকচুকানি একটু বেসি , এমন experince আমার আগেও হয়েছে, তাই নিজেকে একটু সামলে রাখবার চেস্টা করলাম. কিন্তু ভীড় টা এতই আজকে কিছু করবার নেই একটুকুও নড়বার জায়গা নেই, একটু পরে ফিল করলাম পেছনে একজন লোক আমার পাছায় হাত বোলাতে সুরু করেছে. বাধা দেবো কিন্তু ভীড়ে নড়তেই পারছি না, তাই একটু সজ্ঝ করতে হলো ধীরে ধীরে পাছা টেপার স্পীড দেখি বাড়তে লাগলো, এমন সময় বুজলাম সঙ্গে আরো একটা হাত জোগ দিয়েছে পাছা টেপার জেনো কম্পিটিশন সুরু হয়েছে জেনো. আর ঐদিকে প্রথম ব্যক্তি টি আমার থেকে কোনো বাধা না পেয়ে তার সাহস বেড়ে গেছে সে আসতে আসতে তার হাতটা নিয়ে আমার পেটে হাত বোলাতে সুরু করলো. আমার মেয়ে সামনে বসে যাতে ও কিছু বুজতে না পারে তাই আমি চুপ থেকে গেলাম কিন্তু লোকটার হাত টা সরিয়ে দেবার চেস্টা করলাম লোকটা এমন করে আমাকে চেপে রেখেছে জে ওর সঙ্গে আমি শক্তিতে পেরে উঠলাম না। লোকটা বুজে গিয়ে আরো জোরে জোরে আমার পেট তার পরে আমার নাভি হাতড়াতে থাকলো, অন্য লোকটা আমার পেছন থেকে বুকে হাত দেবার চেস্টা করছে আমি বুজতে পারলাম, এমন সময় বাসের কন্ডাক্টর টিকিট কাটতে এলো, এতে চাপাচাপি টা আরো বাড়তে লাগলো এই সুজোগ বুজে 2ন্ড লোকটা আমার দুদটা টিপে দিলো। আমি একটু কেঁপে উঠলাম ঘটনার আকস্মিকতায়, কিন্তু চুপ থেকে গেলাম লোকে যাতে কিছু বুজতে না পারে সেই ভেবে। সারা রাস্তাটা দাঁড়িয়ে থাকতে হলো সিট্ আর পেলাম না, আর সঙ্গে ওই দুটো লোকের টেপন খেয়ে মেছেদা স্টেশন পৌঁছে গেলাম. ট্রেনে করে এরপরে হাওড়া.

Bangla Choti   মায়ের প্রেম বিবাহ 2

আমার বয়েস ৩৪ প্রেম করে মাত্র ১৯ বছর বয়েসে বিয়ে করে কলকাতা থেকে হলদিয়া চলে আসি, আমার সারীরীক গঠন টা লোকে বলে সুন্দর ‘কোমর 38 নাবী তে ওল্প মেদ আছে নাভির নিচে শাড়ি পড়ি আর শাড়ী পড়তেই বেশি পছন্দ করি, আমার সব থেকে আকর্ষনের কেন্দ্র বিন্দু হলো আমার দুদু জোড়া জার সাইজ 38.

Updated: ডিসেম্বর 27, 2017 — 10:05 পূর্বাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme