Bangla Choti

Bangla Choti

অপারেশন ডার্ক স্টর্ম 4

loading...

একই হেটেলের ৩০০৬ নাম্বার রুম। দুইটি ল্যাপটপের সামনে বসে আছে এজেন্সির দুই ঝানু কম্পিউটার এক্সপার্ট। নজড় সেটে আছে নিজ নিজ মনিটরের দিকে। সিগারেট হাতে রুমের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ক্রমাগত পাইচারি করছেন টিম লিডার হিমালয়। টিমের অন্য দুই সদস্য একটু দূরে বসে আছে। তাদের নজরও একটু পর চলে যাচ্ছে ল্যাপটপগুলোর দিকে। এমন সময় একই সাথে পিপ পিপ পিপ করে উঠল ল্যাপটপ দুটো।

“স্যার অনিলা তার প্রথম কাজ করে ফেলেছে। আমাদের ডিভাইস এখন ওদের ল্যাপটপের নাগাল পেয়েছে।” উত্তেজনায় লাফিয়ে উঠল কম্পিউটার এক্সপার্ট আহসান।

দীর্ঘদিন থেকে ইথিক্যাল হ্যাকিং, আনইথিক্যাল হ্যাকিং সব সেক্টরেই হাত পাকিয়েছে আহসান। হ্যাকিংয়ের উভয় দুনিয়ায় সমান দক্ষতার কারনেই এজেন্সিতে পোস্টিং পেয়েছে আহসান। কিন্তু আজকের মত এমন উত্তেজনাকর ও গুরুত্বপূর্ণ কাজে কখনও সম্পৃক্ত ছিলনা সে। এ কারনেই আহসানের উত্তেজনাটা অন্য কম্পিউটার এক্সপার্ট রূপকের থেকে অনেক বেশি।

Bangla Choti   হিজাবী বিবি, পুজারী পড়শী Part 1

“তাহলে ওই রুমের লাইভ স্ট্রিমিং কখন থেকে পাব আমরা?” প্রশ্ন করেন হিমালয়।

“চাইলে আমরা এখুনি ওই রুমের লাইভ স্ট্রিমিং পেতে পারি স্যার। তবে তা একটু রিস্কি হয়ে যাবে। আমি চাচ্ছিলাম অনিলা প্রথমে ওদের ল্যাপটপে আমাদের ট্রোজান হর্স টা সেট করুক। তারপর আমরা লাইভ স্ট্রিমিং শুরু করব।” জবাব দেয় রূপক।

“আমাদের ট্রোজান হর্স টা ঠিক ঠাক কাজ করবে তো?” কিছুটা সন্দেহ টিম মেম্বার শান্তুনুর কন্ঠে।

“এর থেকে আমাকে মেরে ফেলুন স্যার। তবুও আমার তৈরি কোনো হ্যাকিং সফটওয়্যারের উপর সন্দেহ করবেন না। ট্রোজান টা তৈরি করার পর অনেক বার টেস্ট করে তবেই এখানে ইউজ করতে দিয়েছি। এর পরও সন্দেহ থাকলে রূপক স্যারকে জিজ্ঞেস করে দেখতে পারেন। স্যারও নিজে টেস্ট করে তবেই ছাড়পত্র দিয়েছেন।”

Bangla Choti   #banglachoti চিরসাথী 2

আহসানের কথার সমর্থনে হালকা করে মাথা নাড়ায় রূপক।

-তাহলে আমাদের কাজ এখন এখানে বসে বসে অপেক্ষা করা কখন অনিলা ট্রোজান হর্সটাকে এ্যকটিভ করতে পারে?

-আরও একটা কাজ আমরা এখন করতে পারি স্যার।

-কি কাজ?

-অনিলার কাজের সাফল্যের জন্য প্রার্থণা করা।

-হ্যা। ঠিক-ই বলেছ তুমি। আমাদের প্রার্থনার এখন অনেক প্রয়োজন অনিলার।

Updated: ডিসেম্বর 27, 2017 — 10:04 পূর্বাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme