Bangla Choti

Bangla Choti

দৃক দৃশ্য বিবেক 5

loading...

রাত টাও প্রায় কেটে গেলো ঘোরে । মনের যুদ্ধ টা চলেছে কি করবেন এর পর– সেটা ভাবতে ভাবতে । নিজেকে পাপী মনে হচ্ছে না , কিন্তু কথা থেকে বিবেক নামক জীব টি বলছে ওরে না এটা পাপ , ছি ছি অপালা তুই এ কি করছিস …এটাই তো বেশ্যাবৃত্তি । স্বামী নেই বলে তুই একটা পুচকে ছেলের সরলতার সুযোগ নিবি । তার চেয়ে ট্রেনে বসে শরীর এগিয়ে দিলেই তো ব্যাঙাচির মতো কিলবিল করবে পুরুষ দল তোর আশে পাশে- মিটিয়ে না শরীরের খিদে এক দিন –অন্তত বেশ্যা তো হবি না । দিন নেই রাত নেই চিন্তার পাহাড় । না না আজ সেক্স করে শেষ করবে অপালা এই দুর্নিবার প্রলোভন । নাকি এই বেনামি চাকরিটাই ছেড়ে দেবে ? দিক দৃশ্য আর বিবেকের গ্যাড়াকলে বন্দি অপালা দেবী । সকল হয়ে গেলো বড্ডো তাড়াতাড়ি , দুচোখের পাতা এক হলো কৈ । শক্ত মাই-এর বোটা গুলো যেন ব্যাথা দিয়ে উঠছে ফোঁড়ার মতো । মনের সব লেখা জোখা যেন তারা পড়তে পারে । এখনো ভিজে আছে তার পুরুষ্ট হৈমন্তী গুদ , সেখানে শিশির পড়েছে বাসনার ।

Bangla Choti   মিনসে মাসির ঘটকালি 1

স্কুল শেষ হয়েছে ২ টায় । হিসাব মতো আজ ৩ টা তে যেতে হবে মঞ্জুলের বাড়ি । এ সপ্তাহে আর যাওয়ার নেই । সোম বুধ শুক্র , আজ শুক্র বার । সামনের সপ্তাহে উর্মিলা দেবী চলে আসবেন । চলে আসবে সেই জুল জুল চোখে তাকিয়ে থাকা অদ্ভুত প্রাণী স্যার দশরথ । শয়তান মন সুযোগ খুঁজছে । মঞ্জুল তো বাচ্ছা ওহ কি বুঝবে এসবের । আর তো সুযোগ আসবেন না । কিন্তু দেবসিন্ধুর তুলনায় মঞ্জুলের বাড়া দ্বিগুন । এতো বড়ো আর মোটা ধোন দিয়ে তিনি অনেক সুখ পাবেন । সুযোগ নেবেনই । সে যে ভাবেই হোক ।

মঞ্জুলের বাড়ি আর একটু হাঁটা পথ । পথে দেখা হলো কানাই এর সাথে । হেসে প্রণাম করলো কানাই । ” দিদিমনি আপনি যান ছোট কত্তা আছে , বাড়িতে আর কেউ নেই , মোতির মা কে বলে এসেছি চা বানাচ্ছে , আমার ফিরতে দেরি হবে, স্টোরের হিসেবে নিতে যেতে হবে । ” কোনো উত্তর করলেন না অপালা । মৃদু হাসি দিয়ে ভদ্রতা বিনিময় হলো । নিজের দিকে তাকালেন অপালা দেবী । লম্বায় ৫ ফুট ৬ ইঞ্চি । জোরদার ফর্সা , আর দেহ ভরা যৌনতার তুর্ণি নদী তিনি । যৌবনে অনেক ছেলে মরে পর্যন্ত যেতে চেয়েছিলো । অধ্যাপিকা বলেই অনেক যত্নে শরীর ঢাকেন । অনেক দিনের অভ্যাস । কিন্তু অসংযত হলে ক্লাসের ছেলেরাই তার দিকে হা করে তাকিয়ে থাকে । বাসে ট্রামে কথাই নেই যদি কোনো ছেলের পশে বসান । কুনুই না মেরে ওঠে না কেউ সচর আচর । পাঁজর -এর উপরের লাল তিলটা দেখলে ব্লাউস ওঠাতে ইচ্ছে করবে । বেলুনের মতো ফুলে থাকা পার্শ্ববর্তী ঢিবি গুলোতেই বোঝা যায় শরীরের দেহ রস কমে নি বরণ দামড়া মাই গুলোতেই গচ্ছিত আছে । বাদামি হৃষ্টপুষ্ট বোটাঁ গুলো ইরানি কিসমিসের কথা মনে করিয়ে দেবে । মাঝে মাঝে কামান না অপালা দেবী গুদের ঝোপ জঙ্গল । আসলে চুল তার বড়ো প্রিয় । কারণ যত্ন করে গুদে মুখ রাখবার কেউ নেই । ওহ গুদে বাঁশি বাজানোর সানাই নেই বলেই আর যত্ন করা হয় না । কিন্তু গুদের জেল্লায় বা কম কি । কোলবাগে গুদ মেরে কালি পরে নি চামড়ায় তার কোনো দিন । আর পাপড়ি গুলো এখনো গোলাপের মতোই লাল । মুতের জায়গাটা ঘষে ঘষে ধোয়ার জন্য আলতো খয়েরি , তাতে তো ওটা খাস গোলাপ খাসের মতো গন্ধ দেয় ।

Bangla Choti   Bangla Incest Choti মধুরিমা 3

যাওয়ার সাথে সাথেই মোতির মা চা দিলো । জিজ্ঞাসা করলেন ” কি গো আজ বাড়ি টা এতো খালি খালি কেন ?”
মোতির মা বললো ” দিদিমনি এস্টোরে মাল আসলে অনেক লোকের দরকার হয় না , তাই সবাই গেছে ফিরে আসবে সনদে বেলায়- তোমার কিছু লাগলে বাবু কে বলে দিয়ো- বাবু আমায় ঘর থেকে ডেকে দেবে কেমন ..!”

চলে গেলো মোতির মা । লোভে চোখ টা চোখ চোখ করে উঠলো অপলার । তখন একটা জেট ফাইটার এর খেলনা নিয়ে আপন মনে খেলছে মজুল ।

Updated: ডিসেম্বর 25, 2017 — 9:50 পূর্বাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme