Bangla Choti

Bangla Choti

দৃক দৃশ্য বিবেক 4

loading...

এরই মধ্যে মোতির মা চা আর জলখাবার দিয়ে দরজা ভেজিয়ে দিয়ে গেলো ! যদিও মঞ্জুল তার পর বিছানায় বসে ছিল আর সামনে পরে থাকা বই এর পাতা উল্টাচ্ছিলেন অপালা দেবী । খানিক বাদে জীবনের মূল্যবোধ গুলো ব্যস্ত শহরের আনাচে কানাচে পার্কিং করে খানিকটা এগিয়েই এলেন অপালা দেবী । “ আমি কিন্তু বাবা কে কিছু বলবো না যদি তুমি আমার কাছে এসে ওটা দেখাও , আমি কিন্তু ওটা নরম করে দিতে জানি ! তুমি কোনো মেয়ে কে দেখেছো জামা কাপড় ছাড়া ?”

খিল খিল করে হাসে মঞ্জুল ! “ বুল্টি ওই যে কানাই মামার মেয়ে , আর স্নেহ মাঝে মাঝে ওই যে কোণের বাথরুম ওখানে স্নান করে আমি দেখেছি “ ।

ওদের দিকে দেখলে তোমার এমন শক্ত হয় না ? অপালা জিজ্ঞাসা করলেন ! মঞ্জুল মাথা নিচু করে ঘাড় নাড়লো ! কি আমার পশে এসে দাড়াও আমি ওটা নরম করে দেব কেমন ! তার পর পড়াশুনা হবে !

বাধ্য ছেলের মতো এসে দাঁড়ালো মঞ্জুল অপালা দেবীর পাশে! তিনি প্যান্ট নামালেন না , প্যান্ট নামিয়ে দিলো মঞ্জুল ! তুমি ভয় পাবে না কেমন ! অপালা দেবীর শরীরে আজ ইদ্রপট তৈরী হয়েছে ! নাচরে আজিকে নাচ – তার ইপ্সিত শরীরে যে কেউ ছুঁয়ে যাক , দুবার জলের ঢেউ এ ভেঙে যাক সব আগল! ধোনে মুঠো নিয়ে ধরতেই তার উরু কেঁপে উঠলো ! মনে হলো একটা স্রোত নামছে বুঝি নাভির নিচ থেকে ! উফফ কি উন্মাদনা – ধোনটা হাতে নিয়ে আগল বগল করে তাকালেন মঞ্জুলের দিকে !
মুখ নিচে করে হাত অপালা দেবীর কাঁধে রেখে তার শাড়ির পিন খুঁটছে । শাড়ির আঁচল না সরিয়ে নিজের সব শালীনতা সযত্নে বাঁচিয়ে রেখে বললেন “ হাত কাঁধে রাখে না , হাত দিয়ে আমার বুক ধরতে হয় কেমন ! “ বলে মঞ্জুলের হাত বুকে ধরতে দিলেন ।

Bangla Choti   শশুর আমার রসাল নাগর 3

উদগ্র যৌনতায় তার বুক হাপরের মতো ফুলছে , অবস্থা তার অনুকূলে হলে এখনই মঞ্জুল কে বিছানায় ফেলে তার ধোনের উপর চড়ে বসতেন ! মন কোনো বাধাই শুনছে না ! কি করবেন ! মঞ্জুলের মুঠো করে বুক ধরে রাখা তে বুকের আগুন জ্বলছে নিভছে না !

যা হয় হোক ! “ শোনো মঞ্জুল আমি যে তোমার ঐটা টেনে টেনে দিচ্ছি না তুমি আমার বুক ধরে ধরে মুঠো করে টান কেমন এখুনি ঐটা নরম হয়ে যাবে কেমন !” বলে নিজেই মঞ্জুলের হাত নিজের ভরা বুক গুলোতে ডলতে লাগলেন ! মঞ্জুল এটি মতো ভয়ে কাঁপছে ! কিন্তু মেশানো উত্তেজনা ! তার খুব আরাম হচ্ছে !

কাতর হয়ে ধোন তা আরো এগিয়ে বলে ফেললো “ আমার আরামে ঘুম পাচ্ছে ! “
আসলে ওটা ঘুম না ওটা সেক্স ! ধোন হাতে নিয়ে কচলানোর পরিমান টা বাড়িয়ে দিলেন অপালা দেবী । আর কিছু ভালো লাগছে না ! সারি খানিকটা উঠিয়ে প্যান্টির উপর দিয়ে বা হাত ঘষতে লাগলেন অপালা দেবী সুখে ! আজি সব কিছু ঠিক হবে না ! দু পায়ে দাঁড়িয়ে মঞ্জুল প্রায় হাঁপাচ্ছে ! কারণ প্রথম বীর্যপাত করবে ! অপালা দেবীর টাইট ব্লাউসের উপর দিয়ে হাতড়ে হাতড়ে সে দিননির আদেশ পালন করছে , মাই গুলো হাতে পিষে দিচ্ছে !

Bangla Choti   Bangla Choti আবার আসিব ফিরে 1

আর অপালা দেবী ফিস ফিস করে বলছেন হ্যাঁ আরো জোরে ধরো কেমন ! আরো জোরে জোরে চাপ !

প্যান্টি তার ভিজে গেছে অনেক আগে ! ইশ যদি বাড়া ঢোকানো যেত ! কিন্তু গুঙিয়ে উঠলো মঞ্জুল !” দিনি আমার কেমন করছে , মাথা ঘুরছে !”

অপালা দেবী কে জড়িয়ে অবিশৃঙ্খল ভাবে ধোনটা ঠেলে ঠেলে ধরতে লাগলো অপালা দেবীর হাতে । অপালা দেবী বুঝতে পারছেন বীর্যপাত আসন্ন ! নিজেকে আর সামলাতে পারলেন না কেন কে জানে ! মুখ টা তে মঞ্জুলের ধোনটা নিয়ে টেনে চুষতে শুরু করলেন অপালা ! বা হাত ঝড়ের মতো প্যান্টিতে ঘষা মজা করছে উত্তেজনায় ! কোমর বেঁকে উঠলো ধনুকের মতো মঞ্জুলের আর মাই গুলো কে আরো বেশি আঁকড়ে অপালা দেবী কে জড়িয়ে রাখলো নিজের বুকে ! কিন্তু নিচু করে থাকা অপালা দেবীর ধোন নেয়া মুখে ফিনকি দিয়ে তিতকুটে খারা বীর্যের ধার জমাতে লাগলো মঞ্জুল গুঙিয়ে গুঙিয়ে কেঁপে কেঁপে !
বমির বিকৃত স্বাদ সমেত মুখ সামলে ঘিটে নিলেন অপালা পুরোটা !

Bangla Choti   Bangla Choti গুদ-রহস্য 3

আর চোখে মুখে হাসি ছড়িয়ে দিলো মঞ্জুল অপালাকে ধরে ! দিনি দেখো নরম হচ্ছে ! সুখ হলো অপালা দেবীর কিন্তু শান্তি হলো না ।

Updated: নভেম্বর 24, 2017 — 7:59 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme