Bangla Choti

Bangla Choti

দৃক দৃশ্য বিবেক 5

loading...

মঞ্জুলের বাড়ি থেকে কখন বেড়িয়েছেন খেয়াল নেই অপালা দেবীর । নেশাগ্রস্থের মতো পথ চলছেন । কোথায় গেলো তার এতো দিনের বংশগত সন্মান, শিক্ষার মর্যাদা, আর আত্ম্যভিমান , শেষে নিজের মান এর সংযম খোয়ালেন শুধু মাত্র দেহের আবেগের বশে তও একটা – একটা অপর্যাপ্ত শিশু সুলভ মনের ছাত্রের হাতে ? কোথায় রইলো তার আত্ম সংযম ? কেন বা হলো এমন তার সাথে ? নিজেকে ধরে রাখতে কেন পারলেন না ? নাকি এতো দিনের জমে থাকা মনের খিদে ফেটে বেরোচ্ছে শরীর দিয়ে মনেরই অনিচ্ছায় ? বীর্যের স্বাদ টা মুখ থেকে গেলেও মন থেকে যায় নি । অপরাধ বোধ হচ্ছে না তো – আশ্চর্য নিজেরই শরীরের দিকে তাকিয়ে মাপলেন , কত টা সেক্সী তিনি ?

সামনে দাঁড়িয়ে থাকা বাজারে একটি লোকের দিকে তাকিয়ে মিষ্টি হাসি দিলেন যেতে যেতে । বাজারে মেয়েরই মতো ছিল হাসি টি । লোকটা তাই দেখে মন্ত্রের মতো তার পিছু নিলো । ভড়কি দিয়ে রাস্তা বদলে নিলেন অপালা দেবী । না আকর্ষণ তার কম নেই ।

কখন যে নিজের বাড়িতে গেট খুলে সদরের চাবি খুলে নিজের ঘরে ঢুকেছেন খেয়াল নেই । বাইরে সচল জীব হলেও ভিতরে তন্দ্রায় আচ্ছন্ন । স্বামী নেতিয়ে পরে আছে একদিকে জড়বৎ কলার গাছের মতো । নিজের ঘরে কাঁধের হালকা ব্যাগটাই আজ দেড় দুকিলো ভারী মনে হচ্ছে । ফেলে দিয়ে অভ্যাস মতো শাড়ীর কুচি তে হাত দিতে বিশ্রী সহবাসের আওয়াজ শোনা গেলো উপরের তলায় । লোফ্টে হুটপুটি হচ্ছে দুটো শরীরে । ইটা আজ নতুন নয় । এক রাশ বিরক্তি নিয়ে এগিয়ে গেলেন সিঁড়ির দিকে ।
মনে মনে ভাবছেন –
মাগীটার কি ঘর দুয়ার কিছু নেই , দিন ভোর ছেলেটার পিছনে পিছনে, আমাদের তো জীবন ছিল -এতো কিসের খিদে , দিন নেই রাত নেই খালি সেক্স করা ..একে দেবসিন্ধুর ভবিষ্যতের চিন্তায় তার ব্লাড প্রেসারে ১৪০ সব সময় , আর ছেলেটার বলিহারি , আর মেয়ে পাস্ নি ? কালো কুচ্ছিত একটা ধামড়ী মেয়ে !তাকে লুকিয়ে বেড়াচ্ছিস দিন রাত যদি একটা বাছা পেতে এসেছে যায় ?

Bangla Choti   ওয়াইফ সোয়াপ – ছোট গল্প – ছুটির রাত 2

ছেলের ঘরের সামনে গিয়েও থমকে দাঁড়িয়ে পড়তে হলো অপালা দেবী কে । দরজা খোলা কিন্তু পর্দা টা ফেলা । তারই আড়ালে নিজেকে লুকিয়ে নিতে বিশেষ কষ্ট হলো না । না না বিন্দু মাত্র তাদের অন্তরঙ্গ মেলামেশা দেখার ইচ্ছা তার নেই । কিন্তু আচমকা সামনে সামনি হয়েই বা কি লাভ , দুজনেই যে প্রাপ্তবয়স্ক এর চেয়ে নিজের মান বাঁচানো ভালো । তাই এই আড়ালে থেকে এক বার চোখ ফেললেন দুজনের দিকে । পুরুষালি দেবসিন্ধু হাটু দু দিকে মুড়ে রমনার দু পা মুড়ে মাথার দিকে তুলে ঠিক জননাঙ্গের উপর বসে লিঙ্গ টা প্রায় জননাঙ্গে গেঁথে তার উপরই লাফাচ্ছে , মানে উঠছে আর বসছে । ব্যাপারটা দেখতে যতটা রমণীয় বাস্তবে করার জন্য বেশ শরীরের শক্তি দরকার । খাড়া তার নিজের ছেলের ধোন টা প্রথম বার তার চোখে পড়লো । ধোন টা গুদ চিরে উঠছে আর নামছে সিলিন্ডারে এর মতন ।

Bangla Choti   Bangla Choti ST Sex (এস টি সেক্স) Part 3

সিনু আর শিশু নেই । ছেলেবেলার শিনু এখন যুবক । রমনা মুখ অন্য দিকে রেখে গুঙিয়ে দেব সিন্ধুর চুল মাখছে দু হাতে । গুদ তার উঁচু হয়ে ছিটিয়ে আছে-একটু স্বাস্থবতী রমনা । কিন্তু লাবণ্য তার কম নেই , সে যতই অপালা ভাবুন । হুম হুমম করে আওয়াজ করে করে দেবসিন্ধু রমনার গুদ মারছে হাটু মুড়ে বসে । রমনা কিন্তু জানু জানু জানু ছাড়া সুখে আর কিছু বলতে পারছে না । দেখেই ঘেন্নায় রি রি করলো অপালা দেবীর । নিচে নেমে আসলেন নিজের ঘরে সন্তর্পনে । শাড়ীর কোঁচ খুলে শাড়ী টা যত্নে রেখে বসলেন বিছানায় । চমকে উঠলেন । গুদ তার এখনো ভিজে চুপসে আছে প্যান্টির মধ্যে । হাত দিয়ে হাতাতে অদ্ভুত একটা মিষ্টি আমেজে যেন চোখ বুঝে আসলো । পার্ভার্ট মাইন্ড নিয়ে তিনি মৈথুন ভালো বাসেন না । স্নানে ঢুকলেন । গিজার চালিয়ে নাতিশীতোষ্ণ জলে বেশ খানিক ক্ষণ স্নান করলেন এক ভাবে দাঁড়িয়ে ।

Bangla Choti   রিইউনিয়ান – একটি ইনসেস্ট উপন্যাস 1

মনের কোলাহল টা থামছে না । শুধুই ঝাপ ঝাপ করে নানা ছবি মনে আলোর ছিলিক তুলে আছড়ে পড়ছে , মঞ্জুলের ধোন , দেবসিন্ধুর ধোন — স্যার দশরথের অনুসন্ধিৎসু চোখ । ৩৬ D এর মাই গুলো সাবান দিয়ে মোখলে মোখলে নিয়ে ভিজে চুল গুলো খোঁপা বেঁধে বন্ধ করে দিলেন শাওয়ার ।

Updated: নভেম্বর 25, 2017 — 7:19 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme