ক্ষতিপূরণ 4

Bangla Choti আমরা দুইজন ন্যাংটা হয়ে পাশাপাশি শুয়ে আছি। আমার মনে বেশ আনন্দ আনন্দ ভাব জেগেছে। পাগলির উদোম বুকের দিকে তাকিয়ে বেশ ভালো লাগছিল। কেন জানি পাগলির প্রতি আমার মায়া জাগছিল। হয়ত ভালো থাকলে ওর স্বামীর সাথে নিয়মিত চোদাচুদি করত। পরে হাসি পেল ব্যাপারটা ভেবে। আমি পাগলির দিকে তাকিয়ে আছি। পাগলির একটা হাত আমার মাথায় বিলি কেটে দিচ্ছে। মনে মনে আরেকটা বিষয় ভেবে মজা লাগল। বাচ্চা পাগলির আরেকবার বাচ্চা হওয়াই স্বাভাবিক যদি না ওকে কোন পিল না খাওয়াই। আমি অনেক আমুদ লাগছিল এটা ভেবে আইসক্রিমের ক্ষুধা বেশ ভালো উপায়েই মিটিয়েছি।
আমরা দুইজন যখন বেশ শান্তি নিয়ে শুয়ে আছি ঠিক তখনই ‘আল্লাগো’ বলে একটা চিৎকার শুনে সচকিত হলাম। আমার বুকটা ছ্যাঁত করে উঠল এই ভেবে যে কেউ আমাদের এই অবস্থায় ধরে ফেলছে। আমি পিছনে ফিরে দেখি, একজন নয়… দুইজন নয়… তিনজন মানুষ বিস্ফোরিত চোখে আমাদের দিকে তাকিয়ে আছে। আমি সটান তাদের দিকে ফিরে তাকিয়েছি বলেই আমার ধনটা কভার করলাম নিজ হাত দিয়ে। কিন্তু আমি লজ্জায় ওদের দিকে থেকে চোখ ফিরাতে পারলাম না। পারলাম না লুঙ্গিটা টেনে পরতে। পাগলি কিন্তু অতকিছু হয়ত বুঝেনি। সে উঠে বসেছে। তার জাম্বুরার মত দুধগুলো নড়ল একবার।
আমার আর বাচ্চা পাগলির দিকে তখনও বিস্ফোরিত চোখে তাকিয়ে আছে তিন জোড়া চোখ।
(সমাপ্ত?)

Bangla Choti   Bangla Choti ST Sex (এস টি সেক্স) Part 2

নোটঃ গল্পটা কেমন লাগল জানাবেন। গল্পের শেষে কিন্তু ইঙ্গিত দেওয়া হয়েছে গল্পটা চাইলেই আরেকটু বড় হতে পারে। যেই তিনজন লোকের কথা বলা হয়েছে তারা পুরুষ কি মহিলা তা কিন্তু বলা হয়নি। দুই এঙ্গেলেই পরের কাহিনী আমি ভেবে রেখেছি। আপনারা চাইলে সিক্যুয়েল লিখতেও পারি।
তো আপনি কাদের চান – তিনজন পুরুষ, তিনজন মহিলা না মিশ্রিত?

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।