Bangla Choti

Bangla Choti

দৃক দৃশ্য বিবেক- দাশরথি রাম কথা 6

loading...

মঞ্জুল – তোমার আর অসুবিধা হয় নি তো?”

বোকার মতো তাকায় মঞ্জুল । ” না দিননি কিসের অসুবিধা ? কোথায়?”

ঘাঁটালেন না বিশেষ মঞ্জুল কে অপালা দেবী । আরেকটু সবুর করে নেয়াই ভালো । তার শরীরে আটলান্টিকের অতলান্ত ঢেউ । কোথা থেকে বাড় বাড়ন্ত এতো আবেগ আসছে কে জানে । খুব যত্ন করে মঞ্জুলের ধোন বাগাতে হবে , আদায় করতে হবে তার বাড়া । বাচ্ছা না হলেও সে নিছক মনের দিক থেকে ছেলে মানুষ ,যদি কাওকে কিছু বলে দেয় আবেগের বসে ? এই বয়সে মান সন্মান খুইয়ে শেষে লজ্জায় কান কাটবেন নিজের ।

” আমার মঞ্জুল চেয়ার এ বসতে ইচ্ছে করছেন না খাটে তোমার সাথে বসি?”

মঞ্জুল সাথে সাথে অগোছালো বই খাতা গুছিয়ে তার মিস কে জায়গা করে দিলো ।” হে হে খাট নোংরা ।” বলে হাসলো মঞ্জুল ।মুচকি হেসে অপালা দেবী তার তাঁতের শাড়ির মাড় ভেঙে খাটে বসলেন । উদ্যেশ্য পরিষ্কার । মঞ্জুলের সাথে কথা কথায় ধোন হাতাবেন । আজ এই শরীরের কদর্য আগুন নিভিয়েই ফেলবেন । কোথায় যাবেন তিনি ।কেউ কি বুঝবে একটা ৪৬ বছরের মহিলার শরীরের কি ভীষণ শরীর যৌনতায় চাগাড় মারতে পারে , কত জমানো আগুন থাকতে পারে নাভিতে ? তার জন্য রাস্তায় উলঙ্গ হয়ে পাগলির মতো ঘুরতে পারে সে মহিলা যদি তার শরীরের খিদে কেউ না মেটায় । একটুও লজ্জা করবে না । তবে আগুনের লেলিহান শিখা টা ধরতে একটু সময় নেয় কিন্তু একবার ধরলে নিজে হাতে ধোন টেনে গুদে গলায় এমন মহিলা –হোক সে সাইন্টিস্ট , শিক্ষিকা বা ব্যাংক এর আধিকারিক । তখন আর মান মর্যাদা বিবেক থাকে না থাকে না ভালো খারাপের কান্ড জ্ঞান ।শরীরে সুখ-এ মাথার ক্ষমতাকে নষ্ট করে দেয় ।প্রতিদিনই তো কাগজে কত অসামাজিক সম্পর্ক চোখে পরে । ১৮ বছরের নাতনি দাদু কে লাগাচ্ছে , ২১ বছরের জোয়ান দিদা কে লাগাচ্ছে, ভাই বোন বা বাবা মেয়ে যেন খুব সাধারণ ব্যাপার । অপালা দেবীর মাথায় আজ বীর্যের পোকা কামড়েছে ।

Bangla Choti   দ্য বিগ প্রাইজ মা-ছেলে এনাল ইন্সেস্ট ১

কিছুক্ষন যত্ন করে পড়াতে পড়াতে চার দিক টা ভালো করে মেপে ঝুঁকে নিলেন অপালা দেবী । জানেন কেউ আসবে না ।আসলে মোতির মা , কিন্তু ওদের ঘর মঞ্জুলের ঘরের থেকে আলাদা গ্রিল টানার আওয়াজ আসবে সব চেয়ে নিচে । তাছাড়া নিচের ঘরের দরজার আওয়াজ পেরিয়ে সিঁড়ি পেরিয়ে উপরে আসলে পায়ের আওয়াজ প্রতিধ্বনিত হয় । তাই মনের ভয়ের মেঘ কাটিয়ে বেশ খাতির তোষামোদের মতো অপালা বললেন ” মঞ্জুল আমার কাছে পড়ে তোমার কেমন লাগে ?”

মঞ্জুল লজ্জায় গুটিয়ে যায় ।মাথা নিচু করে মুচকি হেসে বলে ” খুব ভালো !”

সে জানে এটাই সুযোগ ।” দিননি একটু ভিডিও গেম খেলি ?” সুযোগ নিলো মঞ্জুল । বদমাইশ সে এই দিক দিয়ে । নাহলে সত্যি সে সহজ সরল । ব্যাপারটা যখন সুযোগ নেওয়া নেয়িতেই ঠেকলো অপালাদেবীও সুযোগ ছাড়বেন কেন ? ” না মঞ্জুল এটা পড়ার সময় !”

আনন্দ টা গুটিয়ে গেলো মঞ্জুলের মুখের অভিব্যক্তি তে । অপালা দেবী শিক্ষিকা তিনি জানেন ছেলেদের সাইকোলজি ।
” আচ্ছা আগে আমার একটা কাজ করতে হবে তবে আমি আজ তোমায় ছুটি দেব , তার পর আমি বসে থাকবো তুমি ভিডিও গেম খেলবে – বলো রাজি আছো !”

Bangla Choti   BanglaChoti কামিনীর সংসার 1

চোখ মুখ খুশিতে চমকে উঠলো মঞ্জুলের । ” কি কাজ কি কাজ ? আমি এখুনি করছি , মিষ্টি খাবে দিননি মিষ্টি এনে দেব !? চা খাবে চা ?”
অশান্ত মঞ্জুল কে শান্ত করে বসালেন অপালা । ” আগে ঠান্ডা হয়ে আমার সাথে কথা বলো তার পর সব শুনবো কেমন ।”
মঞ্জুল বাধ্য ছেলের মতো অপালা দেবীর গায়ে গা ঘেসে বসে রইলো ।

” বুধবার যে তোমার নুনু দাঁড়িয়েছিল আর দাঁড়ায় নি তার পর ?”

ঘাড় নাড়লো মঞ্জুল লজ্জায় ” এই তো একটু আগে দাঁড়িয়েছিল ! ”
কৈ দেখি ? বলে অপালা লোভে চক চক করে তাকালেন মঞ্জুলের প্যান্টের দিকে ।
মঞ্জুল অবাক হয়ে বললো ” এখন না সকালে তো ।”
ওহ!!! হতাশ হয়ে অপালা একটা নিঃশ্বাস ফেললেন ।মঞ্জুলের গায়ের গন্ধ টাও ভালো লাগছে তার ।শরীরে ভালোই লোম মঞ্জুলের আর সুশ্রী ।

আচ্ছা সেদিন তোমার ভালো লেগেছে ? আমি যে তোমার ওটা নামিয়ে দিলাম কি সুন্দর মুখ দিয়ে ?
মঞ্জুল সরল ভাবে বললো ” খুব খুব , খুব আনন্দ হয়েছে ! কিন্তু অনেক টা পিচ্ছিল জল জল বেরিয়েছিল না -খুব ভয় করছিলো , যদি মরে যাই , মা বাবা জানতে পারবে !”
অপালা বুঝলেন সেক্স এডুকেশন বলতে যা বোঝায় সেটা মঞ্জুলের একে বারেই হয় নি ।” দিননি আজকেও করবে ? করো না করো না !আমার খুব আরাম হয় , কান টা না গরম হয়ে যায় ! ” বলে বিহানে দাঁড়িয়ে ধোনটা খুলে দেয় অপলার সামনে ।
উত্তেজনায় কাঁপতে থাকেন অপালা । শরীরে ঢং ঢং করে শিরা উপশিরা দিয়ে একটা ইস্পাতের রেল এর মতো ছুটছে গুদ মারার উদ্ভ্রান্ত মাদকতা ।

Bangla Choti   Bangla Choti অদিতির জীবন 1

অপালা আনন্দে আত্মহারা হয়ে উঠলেন ।এই সুযোগটাই চাইছিলেন ।” করতে পারি কিন্তু অস্থির হলে তোমায় চলবে না , তুমি চুপটি করে বসে থাকবে কেমন । আজ আমি ওটা একটা জায়গায় মাখিয়ে দেব তার পর তোমার সব ভালো হয়ে যাবে !”

খানিকটা বিরক্ত হয়ে মঞ্জুল ধোনটা দেখিয়ে বলে ” খাবে না ?”

অপালা আর যেন তর সহ্যই করতে পারছেন না – কিন্তু তবুও নিজেকে সামলাতে হবে ।ফ্রাইং প্যানে দেয়া মাখনের মতো গুদ তার এখনই গলতে শুরু করেছে ।আর মঞ্জুলের ধোনটা কুন্ডলী পাকানো সাপের মতো আস্তে আস্তে ফণা তুলে দাঁড়াচ্ছে । হাত মুঠো নিয়ে আস্ত ধোন টাকে ধরলেন অপালা, আশ্চর্য ধোন আশ্চর্য প্রদীপেরই মতো ।মুখের সমানেই ২ ইঞ্চির ব্যবধানে একটা ১৮ বছরের তরতাজা যুবকের বাড়া ।হালকা পেচ্ছাবের মিষ্টি গন্ধ , নতুন চামড়ার নতুন নতুন বাচ্ছা বাচ্ছা বীর্য মাখানো গন্ধ টা এখনো কাটে নি । নরম কচি শসার মতো এখনই শক্ত হয়ে যাবে ।

শির শির করে উঠলো গুদের ভিতর টা অপালা দেবীর আর শির শির ভাবটা ঠেলে উঠতে থাকলো কোমরের হাড় গুলো বেয়ে বেয়ে ঘাড়ের ঠিক সন্ধি স্থলে । আর আচ্ছন্ন সেই শিরশিরানি সারা মাথা কে ভরে দিলো ঝন ঝন করা উত্তেজনায়- চোখ বুজিয়ে ফেলতেই সারা গায়ে কাঁটা দিয়ে উঠলো অপলার – মঞ্জুলের ধোনের দৈর্ঘের মাপ অনুভব করতে ।

Updated: ডিসেম্বর 28, 2017 — 9:15 পূর্বাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme