নগ্ন সহপাঠিনী : ১ম পর্ব

Bangla Choti আমি তখন স্কুলের বড় ক্লাসে পড়ি। কয়েক বছর আগে লিঙ্গ শক্ত হওয়া শুরু হয়েছে। মেয়েদের শরীর নিয়ে একটা ধারণাও তৈরী হয়েছে। কিছু পানু বইও পড়া হয়ে গেছে। ব্লু ফিল্ম দেখেছি গোটা দুয়েক। তবে সত্যিকারের নগ্ন মেয়ে দেখার সুযোগ হয় নি।
স্কুলটা ছিল কো এডুকেশন। তাই মেয়েদের সঙ্গে খোলামেলা ভাবেই মেলামেশা করতাম। আমার ক্লাসেই পড়ত রেণু। আমাদের দুজনের মধ্যে খুব ভাল বন্ধুত্ব ছিল। দুজনেই অন্যের বাড়ি যেতাম নিয়মিত। পড়াশোনার নোটস নেওয়া, ^(http://www.banglachoti.in/goto/http://www.story.banglachoti.co/) খাতা নেওয়া – এসবও চলত।
ওর শরীরের নারীত্বের চিহ্নগুলো ভালভাবেই ফুটে উঠেছিল। প্রথমে সেগুলো নজরে পড়ে নি।
একদিন আমরা ওদের বাড়িতে সোফায় বসে পড়াশোনা করছিলাম। দুজনের কোলেই খাতা ছিল। ওর খাতায় একটা লেখা বুঝতে পারছিলাম না, তাই www.story.banglachoti.co হাত দিয়ে ওর খাতাটা ধরে দেখার চেষ্টা করছিলাম ^(http://www.banglachoti.in/goto/http://www.story.banglachoti.co/)
হঠাৎই ওর উরুসন্ধিতে আমার হাতটা লাগল – বেশ গরম ছিল জায়গাটা। প্রথমে খেয়াল করি নি। কয়েক সেকেন্ডের মধ্যেই বুঝলাম যে আমার হাত ওর স্কার্টের ওপর দিয়ে সরাসরি গুদের ওপরে পড়েছে।
রেণু নিজের দুটো পা একটু চেপে ধরল, ^(http://www.banglachoti.in/goto/http://www.story.banglachoti.co/) আর আমার হাতটা পড়ে গেল সেই চাপার মধ্যে।
দুজনের চোখাচোখি হল, ^(http://www.banglachoti.in/goto/http://www.story.banglachoti.co/) মুখ টিপে হাসি।
আমি একটু হাতটা ঘষে সরিয়ে নিলাম।
একটু পড়ে রেণু আমার খাতা দেখার নাম করে প্রায় গায়ের ওপরে পড়ল, ওর হাতটা আমার প্যান্টের ওপর দিয়ে বাঁড়ার ওপরে।
রেণুর একটা মাই আমার হাতে ঘষা খাচ্ছে।
আমার বাঁড়া তো তখন শক্ত।
রেণু সেটা ফিল করতে পারল – ওর হাতের মধ্যেই আমার বাঁড়া শক্ত হয়ে উঠেছে।
আমি ফিস ফিস করে বললাম, ‘কি করছিস। ফুলে উঠছে তো।‘
ও প্রায় কানে কানে বলল, ^(http://www.banglachoti.in/goto/http://www.story.banglachoti.co/) ‘কেন আমার ওখানে যখন হাত দিলি যে! এবারে আমিও দিয়েছি।‘
এই শুনে আমি বললাম ‘আমারটা তো ফুলে উঠছে। তোর মা চলে এলে দেখতে পাবে তো। তোর তো আর সেটা হবে না।‘
রেণু তখনও আমার প্যান্টের ওপরে হাত ঘষছে।
আমার তো জাঙ্গিয়া ফেটে যাওয়ার যোগাড়, গলা শুকিয়ে কাঠ।
যাই হোক সেদিন এভাবেই গেল। বাড়ি ফিরেই বাথরুমে যেতে হল। আশা করি এটা বলে দিতে হবে না যে বাথরুমে গিয়ে কি করলাম! ^(http://www.banglachoti.in/goto/http://www.story.banglachoti.co/)
তারপর থেকে মাঝে মাঝেই পড়াশোনার ছলে আমাদের এই হাত ঘষাঘষির খেলা চলতে লাগল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *