Bangla Choti

Bangla Choti

শালী দুলাভাই রোমান্টিক ঘটনা 4

loading...

বৃষ্টির জোর বাড়তে
থাকায় বারান্দা থেকে ঘরে ঢুকে পড়ি।
সেতু : আপনি আজকে আমার একটা ইচ্ছা পূরণ করে দিলেন। Thanks.
আমি : ওয়েলকাম, ইচ্ছাটা কি ছিল?
সেতু : ঝুম বৃষ্টির মধ্যে ভিজতে ভিজতে ড্রিঙ্ক করার খুব ইচ্ছা ছিল।
আমি : রাতে?
সেতু : অবশ্যই রাতে। না হলেও সন্ধ্যার পরে।
আমি : এখন কি ভিজতে হবে?
Bangla Choti সেতু : এখন না। আরো পরে বলে খালি গ্লাসটা আমার সামনে রেখে আবার দিতে ইশারা করল। আমি ইচ্ছা করে একটু কড়া করে বানাই। তিন পেগ পেটে পড়তেই শালীর চোখ মুখ লাল হতে লাগলো। আমি প্রায় ছয় পেগ গিলে ফেলেছি। ছাদে চলেন সেতু উঠে দাঁড়ালো। ওকে বেশ ভালোই ধরেছে। ঠিক মত দাঁড়াতে পারছে না। আমি উঠে ওকে ধরলাম। একটা কিস করে ছাদে উঠে দরজা বন্ধ করে দিলাম। বেশ ভালো জোর বৃষ্টি হচ্ছে। ভিজতে ভিজতে ছাদ ভালো ভাবে চেক করে দেখলাম। ছাদে একটা বড় কনফারেন্স রূম আর দুটো বাথরুম। সেতু জানাল ছাদে কেউ আসে না মিটিং ছাড়া, দারোয়ানের কাছে শূনেছে। নিশ্চিন্ত হয়ে ভিজতে থাকলাম। হুইস্কির প্রভাবে ঠান্ডা বৃষ্টি বেশ ভাল লাগল। আমি বসে পড়লাম, সেতু আমার কোলে এসে বসল। হাত দুটো কন্ট্রোল করা মুশকিল হল। দুধে হাত দিলাম। ঠান্ডায় ওর দূধের বোটা শক্ত হয়ে আছে। আস্তে আস্তে আদর শুরু করলাম। কিছুক্ষণ পর সেতু আমার ধোনটা চুষে দিল। আমার দিকে ফিরে ধোনের উপর বসে পড়ল। কিস করতে করতে ঠাপাতে লাগল। অসাধারণ একটা ফিলিংস হচ্ছিল। দুজনে খুব মজা পেলাম। অনেকক্ষণ ধরে ঠাপাঠাপি চলল। বৃষ্টি বাড়তে থাকায় উঠে বাথরুমে গিয়ে ডগি style কিছুক্ষণ ঠাপিয়ে মাল ফেলে দিলাম সেতুর ভোদায়। পরিস্কার হয়ে নিচে নেমে একসাথে বাথরুমে ঢুকে গোসল করে বের হলাম। খুব খিদে পেয়েছে ঘড়ির দিকে তাকিয়ে দেখি দশটা বাজে। এদিকে বৃষ্টি কমার কোন সম্ভাবনা নাই। খেতে খেতে সেতুকে জিজ্ঞেস করলাম কি করবে? ওর ইচ্ছা রাতে একসাথে থাকার। ও বৌকে ফোনে জানালো কলেজ থেকে বাসায় ফিরে যাবে। এরপরই বৌ আমাকে ফোন দিল। ফোন নিয়ে বারান্দায় দাঁড়িয়ে রিসিভ করলাম যাতে বৌ বোঝে আমি বাহিরে। ওকে জানিয়ে দিলাম আমি এখনো পূর্বাচল। বৃষ্টির কারণে আসতে দেরি হবে। আবহাওয়া ভাল না হলে জাহিদের বাসায় থাকব।
আবার একদফা হূইস্কি নিয়ে বসলাম। হঠাৎ করে সেতু 3x মুভি দেখতে চাইল। গুগল ড্রাইভে আমার কিছু exclusive কালেকশন আছে সেখান থেকে দেখা শুরু করলাম। আধাঘন্টার ভিতরে ও গরম হয়ে গেল। ঘন্টা খানেক ধরে কঠিন এক চোদা দিলাম শালীকে।
এরমধ্যে বৌ একবার ফোন করেছিল। ব্যাক করতে বলল আবহাওয়া খুব খারাপ। এর ভিতরে বাহিরে বের হতে নিষেধ করল। আমি জানিয়ে দিলাম মোবাইলে চার্জ বেশি নেই। বন্ধ হয়ে যেতে পারে, টেনশন করার কিছু নাই।

Bangla Choti   Bangla Choti ST Sex (এস টি সেক্স) Part 5

এবার নিশ্চিন্ত মনে রাতের শেষ চোদাটা দেয়ার জন্য তৈরি হলাম। হুইস্কির কারণে সেতুও বেশি সময় নিলনা।
মন ভরে আদর করলাম। শালীও আমাকে অনেক আদর করল। আমি শেষ একটু ভোদা চেটে ধোন ঢুকালাম।
কিছুক্ষণ ঠাপ দিয়ে সেতুকে উপরে উঠে ঠাপাতে বলি। আমি উল্টা দিকে শুয়ে পড়ি। আমার দুই দিকে দুই পা দিয়ে দাড়িয়ে থাকা ধোনের উপর ভোদার মুখ সেট করে আস্তে আস্তে পুরোটা ভোদায় ঢুকিয়ে নিল। ছোট ছোট ঠাপ দিয়ে চুদতে থাকল। ক্রমশ গতি বাড়াতে থাকল। একসময়ে মাল ফেলে আমার গায়ে শুয়ে পড়ল। আমি উঠে কিছুক্ষণ ঠাপিয়ে মাল আউট করে দিলাম। দুজন পাশাপাশি শুয়ে আছি। এর মধ্যে আযান দিল। উঠে পরিস্কার হয়ে ঘুমাতে গেলাম।

Updated: সেপ্টেম্বর 7, 2017 — 1:02 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme