মৌ অভিনেত্রীর পাছা দিয়ে গু বের করল কাজের

Bangla Choti নাম ছখিনা মাতারি । গ্রামে সবাই আলেয়ার মা নামেই চেনে । কুৎসিত বেঁটে খাটো এক মহিলা । কিন্তু শরীরে হাতির মত শক্তি । সে ৩ মণ বোঝা নিয়ে ৫ মাইল রাস্তা হেটে যায় অবলীলায় । গ্রামে সে ক্ষেত কামলার কাজ করে । ওকে যারা কামলা হিসেবে রাখত তাদের ওকে খাওয়ানোর জন্য একটু হ্যাপা সামলাতে হত। মানে ও ২-৩ গামলার কম ভাত খেতই না । আর ওর মারামারির নেশাও ছিল চরম । একবার ২ জন পুরুষ লেবারকে ও মেরে মাথা ফাটিয়ে দিয়েছিল জাস্ট ঐ ২ জন পুরুষ লেবার ওর গ্রাম নিয়ে বাজে মন্তব্য করেছিল এজন্য । শুধু যে তাদের বেধড়ক পিটিয়েছে তাই নয় ওদের লুঙ্গি খুলে ন্যাংটো করে অপমান ও করিয়েছে গ্রামের অনেক লোকের সামনে ।

সো গ্রামের লোকজন বেশ ভয় পেত ওকে । ওকে লেবার হিসেবে নেয়াও প্রায় বন্ধ করে দিয়েছিল । তাই ও কাজের সন্ধানে শহরে চলে যায় । সেখানে সুন্দরি পোঁদবতী ভাবওয়ালী অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ এর বাসার কাজের বুয়া হিসেবে কাজ করতে শুরু করে । সেখানেই বাঁধে এই গল্পের মূল ঘটনা ।

একদিন মৌ বেশ দেরি করে বাড়িতে আসল । আসলে মডেলিং অভিনয় সব সেরেসুরে আসতে প্রায়ই দেরি হয়ে জেট মৌ এর । এই ফাকে আলেয়ার মা কন্সত্রাকশন লেবার হিসেবে একটি সাইটে কাজ করা শুরু করে মৌ কে না জানিয়েই । তাই রান্না বান্নাও ঠিকমত করতে পারত না । তো মৌ বাড়িতে এসে আলেয়ার মাকে ডাকতে লাগল ।
মৌ ।ঃ আলেয়ার মা আলেয়ার মা …………
আলেয়ার মা ঃ জ্যা মেমসাব
মৌ ঃ রান্না হয়েছে ??
আলেয়ার মা ঃ হ অইছে । আপ্নে বহেন । মুই খাওন দিতেসি ।
খাবার দেবার পর …………
মৌ ঃ এসব কি রান্না করেছ ? তরকারিতে ঝাল নেই , লবণ নেই
আলেয়ার মা ঃ ক্যান কি অইছে ঝাল নুন ছাড়া কি খাওন যায় না ।
মৌ ঃ মানে ??????
আলেয়ার মা ঃ হারাদিন তো খালি দুধপাছা দুলায়া দুলায়া নাছেন । গোঁয়ার ত্যাল বেশি অইলে নিজে রান্না করেন না । করবার গেলে তো গোঁয়া দিয়া লাল লাল ফিতা বাইরায়া জাইব গা
মৌ ঃ ঝাল দিতে পার না আবার মুখ খারাপ কর । অসভ্য কোথাকার
আলেয়ার মা ঃ মরিচ বাইট্যা আফনের পুটকি দিয়া ভইরা দিলে বুজতেন ঝাল কারে কয় ।
মৌ গিয়ে আলেয়ার মার গালে একটা চর বসিয়ে দিল আর বলল – ‘ বেরিয়ে যাও ‘
আলেয়ার মা চাইলে এখনই মৌ কে মেরে মৌ এর পাছা দিয়ে সব গু বের করে নিতে পারে । কিন্তু একটু পরই মৌ এর স্বামী জাহদ হাসান আর মেয়ে পুষ্পিতা এসে পরবে তাই মৌ কে পেটানর তেমন সময় পাওয়া যাবে না । তাছাড়া বদ্ধ ফ্ল্যাটে পেটালে মৌ কে তেমন ইন্সাল্ট ও করা হবে না । তাই মৌকে খোলা রাস্তায় কায়দামত সাইজ করার সিদ্ধান্ত নীল আলেয়ার মা । সে কিছু না বলে হট সসের বোতলটি নিয়ে চলে গেল । মৌ কিছুতেই বুঝতে পারছিল এই হট সস দিয়ে আলেয়ার মা কি করবে । কিন্তু আলেয়ার মার দৃঢ় প্রতিজ্ঞা এই পুরো এক বোতল হট সস মৌ এর পুটকি দিয়ে সে ভরে দেবেই ।
একদিন আলেয়ার মা যে কন্সত্রাকশন সাইটে কাজ করে সেই সাইটের সামনে দিয়ে মৌ একা একা হেটে যাচ্ছিল স্বভাবসুলভ ভঙ্গিতে একদম দুধপাছা দুলিয়ে দুলিয়ে । ঠিক নিচের ছবির মতই পোশাক ছিল মৌ এর ।

Bangla Choti   বিয়ে

জায়গাটা ছিল একদম নিরজন । মূলত আলেয়ার মা আর সাথের ১২ জন পুরুষ কন্সত্রাকশন কাজ করছিল সেখানে । মৌ সেখানে দুধপাছা দুলিয়ে সেক্সি কায়দায় হেটে যাচ্ছিল দেখে একজন পুরুষ লেবার বলে উঠল – ” দ্যাখ একটা কচি ফারামের মুরগী হাইটা যাইতেছে । মনে কয় মুরগিডার হাড্ডিমাংস সব চিবায়া খাই ”
আরেকজন বলল – ‘ মাগির পোঁদের সাইজ দেকসস । মনে অয় মাগির পুটকির ভিত্রে ঢুইক্কা পরি ”
এতসব সেক্সি কথা শুনে আলেয়ার মার আগ্রহ হল কে হেঁটে যাচ্ছে টা দেখার জন্য । দেখল এইত সুবর্ণ সুযোগ মৌ এর পাছায় বাঁশ দেয়ার । মৌ এর সাথে ঝগ্রা বাধানোর জন্য আলেয়ার মা পানের পিক ফেলল মৌ এর গাঁয়ে ইচ্ছে করেই ।
মৌ ঃ অ্যায়ই কে পিক ফেলল
আলেয়ার মা ঃ তোর আজরাইল । আইজকা তোর দুধপাছার মাংস কাইটা রাইখা দিমু ।
এই বলেই আলেয়ার মা মৌ এর গালে সপাটে চর বসিয়ে দিল । মৌ আলেয়ার মায়ের লোহার মত শক্ত হাতের চঢ় খেয়ে চোখের সামনে সরিষার ফুল দেখতে লাগল । মৌ ধাতস্ত হতে হতেই আলেয়ার মা মৌ এর শাড়ি খুলে ফেলল । এরপর মৌ এর ব্লাউজ টান দিয়ে ছিঁড়ে ফেলতে যাচ্ছিল ঠিক তখনই মৌ সম্বিত ফিরে পেয়ে বাধা দেবার চেষ্টা করল । আলেয়ার মা দিল মৌ এর পেতে এক লাথি । মৌ চিৎকার করে উঠল –
আআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআ
এরপর আলেয়ার মা মৌ এর ব্লাউজ একটান দিয়ে খুলে ফেলল । মৌ সেদিন ব্রা প্যানটি কিছুই পড়েনি তাই মৌ এর ৩৬ সাইজের বিশাল বিশাল দুধ ডজনখানেক নিচু শ্রেণীর দিনমজুরের সামনে উন্মুক্ত হল । আর ওদের জিভ ও লক্লকিয়ে উঠল । আলেয়ার মা এবার মৌ এর দুধ দুটো ধরে দুইদিকে মুচড়ে দিল । মৌ দিল গগনবিদারী চিৎকার –
আআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআ
এবার আলেয়ার মা হাত দিল মৌ এর পেটিকোটে । এবার মৌ আর বাধা দিল না । বরং জান বাঁচাতে পেটিকোট রেখেই দৌড়ে পালাতে লাগল মৌ । একদল লোয়ার ক্লাস লোকের সামনে মৌ ন্যাংটো হয়ে দৌড়াচ্ছে আর মৌ এর বিশাল সাইজের পাছা আর দুধ নাচ্ছে । এই দৃশ্য দেখে কয়েকজন লেবার ইতিমধ্যেই হাত মারতে শুরু করে দিয়েছে । অদিকে আলেয়ার মা এত সহজে ছেরে দেবার পাত্র নয় । সে মৌ এর পিছু নিল । মৌ এর মত একটা ফার্মের মুরগীকে দৌড়ে ধরে ফেলা আলেয়ার মার কাছে কোন ব্যাপারই না । কিছুক্ষণের মধ্যেই মৌকে ধরে পেছন থেকে ল্যাং মেরে ফেলে দিল আলেয়ার মা । এরপর চুল ধরে আবার লেবারদের সামনে টেনে আনল । এরপর শুরু করল মৌ কে উপুরজপরি কিল ঘুসি । মৌ চিৎকার করে বলতে লাগল – ‘ বাঁচাও বাঁচাও বাঁচাও ……………………।।”
কিন্তু লেবাররা মৌ এর এই মার খাবার দৃশ্য উপভোগ করছিল । অরা তো কেউ এগ্যে এলই না বরং আরও বলতে লাগল –
‘ মেমসাবের হাগামুতা সব বাইর কইরা দে আলেয়ার মা ”

Bangla Choti   সবিতা ভাবি জোড়া বিপদ (বাংলা কমিক্স) Part 1

এবার আলেয়ার মা মৌকে বলল – ‘ হাগ মাগি হাগ কইতাছি । নাইলে মারতে মারতে তরে স্যাশ কইরা ফালামু ‘
মৌ ভাবল যে পায়খানা করলেই জানটা এবারের মত বাঁচান যাবে । মৌ আবার দিনে ২ বার পায়খানা করে । তাই ২ নম্বর হাগা এখানেই হেগে দিল মৌ – পতপত ভদভদ ।
মৌ এর বিশাল সাইজের সেক্সি পাছার হাগু করা দেখে লেবাররা সবাই উত্তেজিত হয়ে গেল । অরা ভাবল আলেয়ার মার মারের গুণেই মৌ এর হাগা বেরুলো পাছা দিয়ে ।
মৌ হেগে হেগে পেট খালি করে ফেলল কিন্তু আলেয়ার মা থামল না । বরং মৌকে রাস্তায় ফেলে পা মুচড়ে ধরল । একে একে মৌ এর দুটি পাই অচল করে দিল । এবার মৌ এর পালাবার কোন উপায়ই থাকল না । জাস্ট পাছা উপুর করে শুয়ে ফুপিয়ে ফুপিয়ে কাঁদতে লাগল । আলেয়ার মাও কোথায় যেন হারিয়ে গেল । মৌ ভাবল পা দুটি ভেঙ্গে দিয়েই আলেয়ার মার ঝাল মিটেছে । কিন্তু মিনিট খানেকের মধ্যেই আলেয়ার মা হট সসের বোতল নিয়ে এসে হাজির হল । বলল –
” মাগি তোর ঝাল খাওনের হাউস । দ্যাখ ঝাল কেম্নে তোর পাছা দিয়া ঢুকাই । ”
বলেই হট সসের টিউবটা মৌ এর পাছার ভেতরে ঢুকিয়ে দিল এবং এক চাপেই পুরো টিউব হট সস মৌ এর খান্দানি পুটকিতে ভরে দিল । মৌ পাছার যন্ত্রণায় চিৎকার ও ছটফট করতে করতে অজ্ঞান হয়ে গেল । এরপর আলেয়ার মা নিচের ছবির মত মৌ কে তুলে নিয়ে গেল ।

Bangla Choti   দুর্গাপুজার মজা 1

মৌ কে তুলে নিয়ে একটা চৌকির উপর শুইয়ে দিল । এরপর লেবারদের কাছে আবদার করল যারা যারা মৌ কে চুদতে চায় তারা যেন ৫০ টাকার বিনিময়ে মৌকে চুদে । শুনে সবাই এক কথায় রাজি হয়ে গেল । আলেয়ার মা মৌ এর পা দুটো ফাক করে ভোঁদা কেলিয়ে রেখে দিল । আর লেবাররা মনের সুখে ৫০ টাকার বিনিময়ে মৌ এর হাই সোসাইটি ভোঁদা তাদের গেঁয়ো মূর্খ বাঁড়া দিয়ে চুদে একদম খাল করে ফেলে । আর আলেয়ার মা সেই সুযোগে ৫০*১২= ৬০০ টাকা রোজগার করল মৌকে চুদিয়ে । এরপর মৌকে উপুর করে শোয়াল এবং মৌ এর গোঁয়া মারার প্রস্তাব দিল লেবারদের কাছে । তবে দাম ধরল ১০০ টাকা । তারা সোল্লাশে মৌ এর খান্দানি পুটকি মারতে লেগে গেল । এতে মৌ এর গুদ ও পোঁদ মারিয়ে আলেয়ার মা মত ১০০*১২=১২০০+৬০০= ১৮০০ টাকা কামাই করল । আর মৌ এর শাড়ি আর গয়নাগাটি তো আছেই । এগুলো নিয়ে মৌ কে ন্যাংটো অবস্থায় ফেলে রেখে মনের সুখে আলেয়ার মা তার গ্রামের বাড়িতে ফিরে গেল ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।