Bangla Choti

Bangla Choti

দ্য বিগ প্রাইজ মা-ছেলে এনাল ইন্সেস্ট ৩

loading...

পোঁদের মাপের কথা কি বলবো, দুটো পার্ফেক্ট গোলক একদম রাউন্ড শেপ। বড়, বেশ বড় কিন্তু মোটা বা অতিরিক্ত থলথলে না বাট মাই গড সঠিক সাইজ আর শেপের এক নিখুঁত সমন্বয়। আমি সবসময়েই লাস্যময়ী, বড়সড় নারী পছন্দ করে এসেছি, বয়ঃসন্ধিকালের স্পৃহা থেকে। আর এখন সেই স্বপ্নের কামনাময়ী শরীর আস্বাদন করে যাচ্ছি আহা।

হাঁটু গেঁড়ে বসলাম আমি মার সামনে, ইন্ডিয়ানা জোন্সের মত তাকিয়ে থাকলাম মায়ের পাছার বলগুলির দিকে যেন ওগুলো স্বর্ণের ট্রেসার, আমার কাছে তার চেয়ে বেশি কিছু। ছোট ছোট চুমু প্লান্ট করে দিতে থাকলাম মায়ের স্তনের আশেপাশে, নির্লোম তিরটিরে কাঁপতে থাকা পেটের উপর। হাতের তালুর ব্যাবহার চালু রাখলাম, টিপতে ব্যাস্ত রাখলাম মায়ের পাছার পাকা কুমড়োর মতদাবনাগুলোকে।

ওওওওওওফ, কি যে ভালো লাগে যখন তুমি আমাকে এভাবে টাচ করো, মা বলল।

নিজের ঠোঁট মায়ের ডান কোমরের মাংসের চাড়ে ডুবিয়ে আসতে আসতে আমার মুখ নামিয়ে নিয়ে আসলাম মায়ের পাছার ক্লিভেজের মুখে। বাদামী আম্মুর কিছুটা ডার্কার শেডের পাছার চেরার স্প্লিট দেখে আমি আটকানো একটা নিঃশ্বাস ছাড়লাম, একদম পিকচার পারফেক্ট মনে মনে আওড়ালাম। দুই হাত দিয়ে মায়ের জি-স্ট্রিং টানলাম, থংটা আলতো করে নেমে আসতে থাকলো আমি বিস্ফোরিত চোখে তাকিয়ে থাকলাম। দেখলাম কি করে ফেব্রিকটা নেমে আসতে থাকলো, মায়ের সোনালি চামরী পাছার মাংসল থাম বেয়ে বেয়ে, পাছার মাংস কিকরে উন্মোচিত হতে থাকলো বস্ত্রমুক্ত হতে পেরে। ছোট্ট ছোট্ট ডিটেইলও আমাকে ক্রমাগত উত্তেজিত করে যেতে থাকলো।

Bangla Choti   পার্লারের ফ্রি ট্রিটমেন্ট

অহহহহহহহ বাবু, মা শিশিয়ে উঠলো।

প্রতি সেকেন্ডে সেকেন্ডে আমি আরও পোঁদ মানব হয়ে উঠতে থাকলাম। সবকিছুর বিনিময়ে মায়ের পাছা উপভোগের জন্য আমি প্রস্তুত হয়ে গিয়েছিলাম।

অফফফফফ খোদা! আমি ঢোক গিললাম মায়ের পাছা, কোমর আর থাই কাপড়মুক্ত হতে দেখে।

অবশেষে মুক্ত আমি আমার মায়ের পাছার বাম দাবনায় আলতো করে চুমু এঁকে দিলাম, নরম চামড়ায় নিজের অস্তিত্ব এঁকে দিয়ে।

ম্মম্মম্মম্মম্মম্মম্মম্মম্ম, আমি সিসিয়ে উঠলাম, প্রত্যেকটা চামড়ার বল টিপতে টিপতে অস্থির হয়ে গেলাম।

পয়া পিছলে মা বিছানার উপর লম্বা হয়ে নিজেকে স্থাপন করতে থাকলো, কিন্তু নিজের পাছা উঁচু করে রাখলও আমার সুবিধার্থে।

উউউউউউউউউউউউউউউউহ ফাক! মা চাপা শীৎকার দিলো, আমি সারা জীবন এভাবেই চেয়েছি।

আমার ভেজা চুমু মায়ের পাছার আনাচে কানাচে পড়তে থাকলো, ম্যারিনেট করতে থাকলো মণিকার প্রতিটা দাবনা, মায়ের ল্যাভিশ চামড়ার উপর দিয়ে তুর্কি নাচন নাচতে থাকলো আমার পাগলা জিভ। আমি “আমার পাছায় চুমু খাঁও” এই বাক্যের নতুন অর্থ রচনায় ব্যাস্ত হয়ে পরেছিলাম একদম আনকোরা নতুন এক অর্থ দিতে। উপুড় হয়ে লম্বা হয়ে শুয়ে থাকা আম্মুর ফুটে থাকা পাছা, পিঠ থাইয়ের পরিপূর্ণ সৌন্দর্য উপভোগ করতে পারছিলাম আমি। মায়ের পিঠের বাঁকানো খাদে মেরুদণ্ডের বাঁকে আভিজাত্যের ছোঁওয়া দেখে বিমোহিত হচ্ছিলাম আমি। পাছার গভীর গিরিখাদের ফাঁপা ভাব আর মাংসল কার্ভের আকেবাকে আমি চেটে যাচ্ছিলাম, খুব অন্যরকম একটা ফিল হচ্ছিলো। আম্মুর মাথা ডান বামে ছটফট করছিলো, অদ্ভুত এক মানসিক মধুর যন্ত্রণার পরমানন্দে।

Bangla Choti   কচি গুদ শশুর-বউমার চোদাচুদির গল্প

ইয়েসসসসসসসসসসস, এভাবেই আমার বড় পাছা চেটে যাও সোনা, মা গরগরিয়ে আওয়াজ তুলল।

এই সিগন্যালে আমি মৃদ্যু গুঁতায় নিজের জিভ ঠেলে দিলাম মায়ের পাছার চেরার স্বাদ নেবার জন্য। নিজের মুখ, নাক ডুবিয়ে দিলাম আম্মুর ডার্ক, নাদুসনুদুস, দারুণ পোঁদের ক্লিভেজে।

অহহহহহহ বাবু, শ্বাস নে, সুধু শ্বাস নিয়ে যাও বাবু, মা ভিখ মাঙ্গলও যেন।

আমি অনুমতি পেয়ে গুঙিয়ে উঠলাম, নিজের মুখের দুইপাশে পয়ায়ের নরম বড় পাছার গোলকের চাপে নিজেকে সঁপে দিয়ে, আই জাস্ট লাভড ইট, এবসলুটলি। আমার মুখ গুঁজে রেখেছি আমার সারা জীবনের চাওয়ার মধ্যে। সেই পাছা যা আমাকে বার বার দেখে গিয়েছে, কত মানচিত্র এঁকেছি শাড়ী, কামিজ, লেগিংস, জেগিংস, পাজামাস, ডেনিম এর ভেতরে কেমন হবে দেখতে নিজের মায়ের পাছা, ওহ মাই গড আমার নাগালের ভেতর এখন।

আমার ক্ষমতার ভেতরে ছিল যতটুকু পারি মায়ের পাছার মাংসে চুমুর পর চুমু খেয়ে যাওয়া। নিজেকে ডুবিয়ে ফেলা সৃষটিকর্তার এই অপরূপ সৃষ্টির নিগুড়ে। আমি দুই হাতে আলতো চাপড় দিতে থাকলাম আম্মুর দুই দাবনায়, দেখতে থাকলাম মৃদ্যু তরঙ্গে কেঁপে কেঁপে উঠছে মায়ের পাছার মাংসল পাহাড়।

ভালো লাগছে, ভালো লাগছে তোমার পাছার ছেঁদায় শ্বাস নিতে? মা নির্লজ্জের মত জিজ্ঞেস করলো আমায়।

Bangla Choti   Bangla Incest Choti মধুরিমা 3

মায়ের সোনালি পাছার গভীরের চামড়া আমার চোখের নাগালে আসলো, ক্যারামেল কালারের পোঁদের দাবনাগুলোর ঠিক নিচেই মায়ের গুদের রাজকীয় গোলাপি পাপড়ি।

কি মাখনের মত স্মুথ মায়ের চামড়া, ৪০ বসন্তের বয়সের কোন ছাপই নেই। আম্মুর শুয়ে থাকার অঙ্গভঙ্গিতে পাছাটা ফুটন্ত পদ্মের মত মহা উত্তেজক ভঙ্গিতে আমাকে আসার জন্য আহবান করছিলো। আমি সময় নষ্ট করলাম না একেবারেই। ঝুঁকে প্রথমে হাল্কা চুমু খেলাম মায়ের গাঁড়ের বাম দাম্নায়, তারপর ডান দাবনায়। পাছার উপর হাল্কা ফিনফিনে লোমের আস্তরের উপর বুলিয়ে নিলাম নিজের জিভ। একদমই জোরে চাপ দেইনি কারণ চাচ্ছিলাম না এই অনবদ্য গোল ফর্মের আকৃতি নষ্ট করতে। তার উপর আমার খাঁড়া কান শুনতে পাচ্ছিল মায়ের সফট শীৎকার, আমার প্রতিটি ছোঁওয়ায়।

তুমি অসাধারণ, বিড়বিড়িয়ে বললাম আমি, চুমুর পড় চুমু প্রক্ষেপ করতে করতে মায়ের রোদে পোড়া বাদামী পাছায় নিজেকে এগিয়ে নিয়ে চললাম মায়ের লবণাক্ত পাছার চেরায়।

কিছুক্ষণ পরেই নিজের দুই হাত উঠিয়ে মায়ের পোঁদের ডবকা চর্বল দাবনায় বসিয়ে দিলাম যতক্ষণ না পর্যন্ত নিজেকে স্থাপন করতে পারলাম মায়ের পুচ্ছদেশ বরাবর। দুই তালু ব্যাবহার করে যতটা পারলাম ফাঁক করে ধরলাম নিজের জন্মদাত্রীর পোঁদের গোলক গুলো, নাগাল পেলাম নিভৃতে থাকা তার অনন্য সম্পদের দেখা।

ওহ ফাকিং শিট! এলোমেলো নিঃশ্বাস ছেড়ে পরম আগ্রহে আমার সেক্সি মা মনিকা অপেক্ষায় থাকলো পেটের ছেলে এরপর কি করে

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme