Bangla Choti

Bangla Choti

দৃক দৃশ্য বিবেক 2

loading...

দেবসিন্ধু নিজের ভাগ্য যাচাই করবে যদি UPSC লাগাতে পারে । লাগালে অন্তত তার জীবন বর্তে যাবে । সেই নিযে বাড়িতে অশান্তি কম নয় । রমনা জানকি একটি তামিল মেয়ে । চোখটি তার বেড়ালের মতো । তারই সাথে দিন রাত লেগে পড়ে আছে । নাহলে দেবসিন্ধু একেবারে ফেলে দেয়ার মতো নয় । মায়েরই মতো ভীষণ প্রতিভাবান । বাড়িতে মার চোখ লুকিয়ে দুজনে মেলামেশাও করে বাড়িতে । ছেলে বড়ো হয়েছে মা অধ্যাপিকা তার বলার কোনো জায়গা নেই । শিক্ষিত ভদ্র পরিবারে এসব নিয়ে কদর্য আলোচনা চলে না । যে যার সন্মান বাঁচিয়ে স্বাধীনতায় বাঁচতে চায় । মন্দার বাবু অপালার স্বামী । কিন্তু তিনি শয্যাশায়ী । কোনো লেখক যৌন্য সাহিত্যে তাকে নিয়ে লিখে কলমের ভার বাড়াবেন না । মার্চেন্ট নেভি তে ছিলেন কিন্তু মহড়ার সময় একটি শেল আসিডেন্টালি ব্লাস্ট হওয়ায় তার শিরদাঁড়ার নিচে বেশ কিছুটা অংশ নষ্ট হয়ে যায় ক্ষতে । আর পঙ্গু হয়ে পড়েন ।

দেবসিন্ধু যাবে দিল্লী তার পরীক্ষার প্রস্তুতি নিতে । মেলা টাকার ধাক্কা, ১ বছরের ট্রেনিং । আর থাকা খাওয়া মিলিয়ে না হলেও ৪-৫ লক্ষ । অপালা দেবীর প্রভিডেন্ট ফান্ড থেকে আগামী এক বছরেও তোলা যাবে না টাকা ।স্বামীর রিটায়ারমেন্ট এর টাকা তো কবেই শেষ হয়ে গেছে চিকিৎসায় । আছে নিজের গয়না । স্বামীর পেনশন এর টাকাতে চিকিৎসা চলছে তাতেও আরো যোগান দিতে হয় টাকা মাসে মাসে । কিডনি টা ঠিক মতো ফাংশান করছে না ডাক্তার বলে দিয়েছে । তাই খুব দামি ওষুধ আনতে হয় সুইজারল্যান্ড থেকে ।

Bangla Choti   আমাকে চুদা শুরু কর

তার আদর আবদার কম নয় । সহধর্মিনী কে ডেকে ডেকে সময়ে সময় তার নুনু নাড়িয়ে নেন । অপালা দেবীও নিঃসংকোচে করে দেন সেসব হাজার হলেও স্বামী । মুখেও নেন সময়ে সময়ে আদরে ।কিন্তু তার সর্বাঙ্গী কাম শরীর নিয়ে স্বামীর উপর চড়তে পারেন না, মেতে না বৈরাগ্য সূর্যের কাম জ্বালা । স্বামী তার আর বাঁচবেন না । তাই খাড়া লিঙ্গ টা যৌন পুতুলের মতো ব্যবহার করেই তাকে ক্ষান্ত হতে হয় । তা নিয়ে খেদ বিশেষ নেই ।কারণ কাজের মধ্যে তার ব্যস্ততা তাকে সব কিছু ভুলিয়ে রাখে । আর যখন তার সন্তানের রমনার সঙ্গে দুর্বার যৌন রতিক্রিয়া চোখে পড়ে যায় খুব দুর্বল হয়ে পড়েন । কারণ ইন্দ্রিয় তাকে খুব দুর্বল করে দেয় ।

এদিকে মাস দেড়েক হয়েছে তার যাতায়াত মঞ্জুলের বাড়িতে । স্যার দশরথ মোটেও পার্ভার্ট নন কিন্তু তার লুকিয়ে লুকিয়ে পেটের দিকে তাকানো টা অস্বস্তিকর মনে হয় । মাইনের কথা বলেন নি ভদ্রতার খাতিরে । ওসব তো চালিয়েই নেয়া যায় তিনি পরিপূর্ণ মহিলা । তিনি জেফরি আর্চার এর ওল্ড লাভ পড়াচ্ছেন মঞ্জুল কে । এ বছরে এটার প্রশ্ন আসার সম্ভবনা অনেক । দরজায় কড়া না নেই খালি গায়ে ঢুকে আসলেন স্যার দশরথ । হালকা মিশি দেশি তামাকের বিড়ির একটা মিষ্টি গন্ধ আসছে ।না বোটকা গন্ধ না । নিজেই খান বলেই হয়তো দামি তামাক এর বিড়ি । আভিজাত্যের ষোলো আনা বজায় রইলো বিড়িও খাওয়া হলো ।
” বলছিলাম মাইনে টা !”

Bangla Choti   Bangla Choti মা ছেলের চুদাচুদি 2

বলেই সম্মোহনের মতো হাত বাড়িয়ে মাইনে ধরালেও তার চোখ আটকে রইলো অপালা দেবীর মাখনের মতো নরম নধর মসৃন চমকানো পেটের হালকা অতি হালকা বাদামি রোয়া ধরা পেটের আর নাভির মধ্যবর্তী নারীর পার্শ্বরেখার দিকে । বাধ্য হয়েই হাত দিয়ে নিয়ে শাড়ী আর আঁচল সামলে নেভি টা ঢেকে দিলেন অপালা দেবী । ব্লাউসের যেখানে বেড় শেষ হয়েছে সেখানে আবার একটা লাল তিল ।সেটা আর ঢাকা সম্ভব হলো না । বিরক্তি থেকে এড়িয়ে যেতে হাত তুলে নমস্কার করে বললেন ” আমি কিন্তু মাইনে চাই না, আমার অভ্যাস নেই । আচ্ছা নমস্কার ।”
তবুও ঠায় দাঁড়িয়ে রইলো স্যার দশরথ মুচকি হেসে খানিকটা ঝুঁকে । যেন তার উপর সাক্ষাৎ দেবীর কৃপা হলো । দৃষ্টি তার অপালা দেবীর স্তন যুগল এ আটকে – যেন চৌল সাম্রাজ্যের স্থাপত্যের প্রতীক দেবদাসীর মতো মতো উন্নত পিনাগ্র …সে খানে যে বৃন্তে মুখের স্পর্শেই মানুষ নির্বাণ লাভ করবে । স্যার দশরথের ধোন তাতে কি সংকেত পেলো সে সেই জানে । চলে যাবার সময় সামনে দরজায় এক ঝাঁক ধুতি ফুঁড়ে আসা আলোর রাশি তে তিনি দেখলেন বিশাল থলে সমেত স্যার দশরথের বিচি গুলি যেন দুটো খরগোশ লোকানো ছায়া । অপালা দেবী অনুভব করলেন এক অকৃত্যিম বিদ্যুতের চমক ।

Bangla Choti   মামার অবৈধ কামকেলি দেখার খেসারত 1

সবে বিদ্যুতের সেই চমৎ কাটিয়ে চোখ পড়লো তার মঞ্জুলের দিকে । গা তাই গুলিয়ে উঠলো তার ।হাফপ্যান্ট এমন করে বসে পড়ে পা ছড়িয়ে রেখেছে অন্যমনস্ক হয়ে যে তার ব্যাটানো ধোন সাপের মতো নেতিয়ে আছে , সে নিজেই যেন বিশালাকার হয়গ্রীব । গা টি বিলিয়ে উঠলো তার -পায়রার ডিমের মতো ধূসর কালো বিচি গুলো দেখে কি জানি মুখ তার খুলে গেলো ।
” এই ঠিক করে বস । পড়ায় মন নেই ।”
কেঁপে চমক ভেঙে মঞ্জুল এলানো পা গুলো মুড়ে বাবু হয়ে বসলো একাগ্র হয়ে পড়া বোঝার জন্য নিমেষে । মঞ্জুল জানেও না তার ধোন বা নুনু আর নুনু নেই বাড়া হয়ে গেছে । এই অভিবর্তনের সে যেকোনো আভাস পায় না । রাতে ঘুমের ঘোরে প্যান্ট ভিজিয়ে দেয় আর তার ঘুম ভেঙে যায় ।তার অস্বস্তি হয় যখন ধোন তার দাঁড়িয়ে যায় , কিছুতেই কথা শোনে না ।চেষ্টা করেও সে ঠিক করতে পারে না । না তার লজ্জা বোধ নেই, হস্তমৈথুন ঠিক জানে না । বংশানুক্রমিক গুণগত বৈশিষ্টে পাওয়া ধোনটার মহিমা সে উপলব্ধি করে না । এক হাত বড়ো ধোন বললেও কম বলা হয় ।কিন্তু বাস্তবিক এক হাত তো নয় ।তবে স্বাস্থবান ধোন দেখে যেকোনো মহিলা সুখ স্বপ্ন দেখতে পারেন তাতে কোনো সন্দেহ নেই । বেচারা মঞ্জুল বন্ধু হীন । তাই অসৎ সঙ্গে খেচা জিনিসটাই আয়ত্ত করতে পারেনি । আর তার সে আগ্রহ নেই ।

Updated: নভেম্বর 21, 2017 — 5:17 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme