Bangla Choti

Bangla Choti

দৃক দৃশ্য বিবেক- দাশরথি রাম কথা 7

loading...

ধোনটা অগোছালো ভাবে হাঁটকে নিলেন অপালা দেবী । সবেদার মতো নতুন টোপা বিচি হাতের মুঠোতে আসছিলো না আর রস ভরা থলি গুলো পিছলে যাচ্ছিলো । রাক্ষুসী হলে প্রথমেই কামড় দিয়ে দিয়ে খেতেন অপালা রসালো থলি গুলো চুষে খেতেন বীর্য আর রক্ত ! নিজে কিন্তু নিজের নিয়ন্ত্রল স্বাভাবিক রাখলেন অপালা দেবী । শাড়ীর বিন্যাস টাকে বাঁচিয়ে চলতে হবে ।আসলে শাড়ি বরাবরই তার খুব শখের ।তাই চিৎ করে শুইয়ে দিলেন মঞ্জুলকে ।

ম্যাডমের নরম হাতের ছোয়ায় মঞ্জুলের ধোন কিন্তু দাঁড়িয়ে গেছে সন্দেহ নেই ।ধোনের গায়ে গুদ মারার প্রবল ইচ্ছার জাদু কাঠি ছোয়া হয় নি – ধোন কাঠিন্য নিয়ে হাতুড়ি ছেনি দিয়ে খোদাই করে নি অজ্ঞতা ইলোরা বা খাজ কাটা কোনো স্থাপত্য নিজের গায়ে ।নরম মসৃন শিরা উপশিরা ধোনের । তবে বিশৃঙ্খল ভাবে যেভাবে অপালা দেবী পাগলির মতো লোভে ঝুঁকে ঝুঁকে মুখ দিয়ে ধোন ঘাঁটছেন তাতে অচিরেই ধোন তার জ্যাকেট খুলে পূর্ণ বাড়া হয়ে আস্ফালন শুরু করবে । আরামে চোখ বুঝিয়ে দিয়েছে মঞ্জুল । সত্যি গরিবের চোখের জলের মতো গুদ ঘামছে অপালাদেবীর । মুখ দিয়ে প্রাণপান আসক্তি নিয়ে মনের আশা মিটিয়ে চুষতে চুষতে লাল করে দিলেন মঞ্জুলের কচি ধোন । কিন্তু ধোন কচি হলেও আকার কচি নয় ।

ধোন চোষাটা যেন মনে হচ্ছিলো TV শপের কোনো ভিলেন চরিত্রের অত্যন্ত সুন্দরী খলনায়িকা প্রতিশোধ নেবার জন্য ঘাড় থেকে রক্ত চুষেখাচ্ছে ।

বৃত্যাসুরের বধের মতো যেন বাড়া দধীচির অস্থি মজ্জা নিয়ে বজ্র তৈরী করে ফেলেছে । অপালা দেবী চাইছিলেন মঞ্জুল তার মুখে চুমু খাক , কিন্তু চুমু খাবার আনন্দ আর যৌনতা মঞ্জুল হয়তো বুঝবে না । ইচ্ছা থাকলেও মঞ্জুল কে চুমু খেতে পারলেন না । নিজের মুখের লাল দিয়ে ধোন ভিজিয়ে স্নান করিয়ে ফেলেছেন অপালা দেবী এতক্ষনে । এদিকে -আগের দিনের কায়দায় অপালা দেবী কে জিজ্ঞাসা না করেই অপালা দেবীর দেশি মহিলা কনস্টেবল মার্কা গাবদা মাই গুলো হাতের মুঠোর ভ্যাকুয়াম দিয়ে ব্রেসিয়ার এর মধ্যে থেকে টেনে টেনে ছিঁড়ে ধরছিল মঞ্জুল শুয়ে শুয়ে । সে জানে দিননি তাকে এরকমই করতে বলবে , এটাই নিয়ম বা আইন ।

প্রচন্ড সুখে কোমর বাঁকিয়ে ফেলছিলো মঞ্জুল যখন অপালা দেবী মুখের ভিজে লালায় ধোনটা আলু ভাতের মতো মাখছিলেন । আসলে শীৎকার দিতেই পারতো ছেলেটা কিন্তু লজ্জায় দম আটকে আটকে ছাড়ছিল সে । আর চেতনায় অন্ধ পাগলী অপালা বাঁ দিকের ব্লাউস টা তুলে মাই বার করে আত্মসংবরণ করতে পারলেন না ।মাই নিয়ে নিজেই গুঁজতে শুরু করলেন মঞ্জুলের মুখে ।

” বাচ্ছারা দুধ খায় না -ওটা খুব মিষ্টি একটা জেলি বেরোয়– চোষ , দেখো কেমন মিষ্টি , কামড়াবে না কিন্তু ! তাহলে জেলি আসবে না !” বলে সুখে চোখ বন্ধ করে গুদের হাঁচোড় পাঁচর টা নাভিতে টেনে ধরে শরীর টা শান্ত করলেন । শরীর মন থেকে সত্যি ছিটকে যাচ্ছে । প্যান্টি ভিজে গেছে হড়হড়ে গুদের আঠায় ।এখুনি গুদ খুলে মঞ্জুল কে গুদ খেতে দিলে ঘেন্নায় সে খাবে না , বা তার গন্ধ সহ্য নাও হতে পারে ।যদিও প্রসাধনী দিয়ে আজ গুদ ঢেকে এসেছেন যাতে মঞ্জুলের কোনো রকম অন্য ফিলিং না আসে বা দুর্গন্ধের জন্য অসুবিধা না হয় । তবুও গুদ নোনতা ঝাঁঝের গন্ধ থাকবেই ।

Bangla Choti   Bangla Choti ST Sex (এস টি সেক্স) Part 5

আনাড়ির মতো মাই গুলোকে জিভ দিয়ে টেনে টেনে মঞ্জুল যে ভাবে চুষছিলো আর কিছুক্ষন চুষলে নির্ঘাত মুখ থেকে খারাপ কথা বেরিয়ে যেত অপালার ।শালা খানকির ছেলে মাই চুষে গুদের জল ঝরিয়ে দেবে বোকাচোদা কোথাকার —কলেজ লাইফ এ বান্ধবীদের সাথে মুখ খিস্তি করতেন লুকিয়ে । তখন কার সমাজে এখন কার মতো খোলা মেলা ছিল না ।ছাদের কোনে বা কারোর এক নির্জন বাড়িতেই বান্ধবী রা জড়ো হতো একটু স্বাধীনতার জন্য ।নেশা দূরের কথা । তবে যদি দাদা স্থানীয় বা কাকু স্থানীয় ইংলিশ বিয়ার দিতো বা হোইস্কি দিতো সেটুকুই চরণামৃত মত পান করা । ডান দিকের মাই টা চেঁচিয়ে অভাব অভিযোগ শুরু করে দিয়েছে । বাঁ দিকের মাই কেন সব প্রাধান্য পাবে আমি কি দোষ করেছি ? শাড়ী দিয়ে বুক কায়দা করে ঢেকে খুলে দিলেন ব্লাউসের বোতাম গুলো । দুটো মাই নরম জল বেলুনের মতো বুনোট বোঁটা নিয়ে মঞ্জুলের মুখে এসে পড়লো । তার উপর মঞ্জুলের ধোনে বাঘিনীর অত্যাচার ।পা দিয়ে বাচ্ছা হরিণ কে খেলছে নিজের মুঠোর মধ্যে- কোথা থেকে খাবে থাবা দিয়ে সেটাই চিন্তা করছে ।

ধোন চুষে চুষে এমন দিশাহারা হলেন অপালা যে নিজের সব ধৈর্য ভেঙে গেলো তাসের ঘরের মতো । খাড়া ধোনটা আগুনে পুড়ে যাওয়া মথের মতো ছটফট করছে । আর সব লজ্জা সংকোচ ভুলে অপালা চড়ে পড়লেন চিৎ হয়ে শুয়ে থাকা মঞ্জুলের পুরুষালি শরীরে । আর শরীর দিয়ে ঘষে চোদবার আকুল আহ্বান জানাতে শুরু করলেন মঞ্জুল কে গুঙিয়ে ।

” দিননি তোমার কি শরীর খারাপ ?”
বিরক্তি প্রকাশ করলেন না । ” আমার খুব আরাম হচ্ছে সোনা তোমার আরাম হচ্ছে না ?”

শুধু অনুনয় আর গোঙানি তে মঞ্জুলের মতো ছেলে কে চোদানো সেখান যায় না ।আর সে ধৈর্য নেই অপালা দেবীর । তার গুদ তার মনের মতোই দিশেহারা । সেরকমই তাল এমাতাল তার শরীর উত্তাল ভাবে গুদ নেই মঞ্জুলের বাড়ার উপর ঘষা ঘসিয়ে করে চললো ।
অপলার ধ্যান ভাঙলো ।মঞ্জুল জানেই না ঠিক কি ভাবে চোদা যায় তার মতো রমন প্রেয়সী রমণী কে । উঠে বসে শাড়ী সুন্দর করে গুটিয়ে খাড়া ধোনটা নিজেই হাত দিয়ে ঠেলে ঠেলে তার ভেজা পিচ্ছিল গুদে নিয়ে খুব আস্তে আস্তে আস্তে আস্তে চাপ দিয়ে দিয়ে ঢোকালেন ।পাছে ধোনের মুখের চামড়া চিরে গিয়ে রক্তারক্তি না হয় ।যদিও ধোন ভেজা গুদ তার সপসপে । কিন্তু আনাড়ি ছেলে কোথাও বেকায়দায় নড়ে চড়ে উঠল আর ঘটবে রক্তারক্তি ।আরামে মুখ বিকৃত হয়ে মনে হলো অপালা দেবীর মুখ যেন সেরিব্রাল পালসি তে আক্রান্ত । গুদ চিরে ধোন তার নাভিতে ঠেকেছে ।

Bangla Choti   মায়ের প্রেম বিবাহ 1

মঞ্জুল যত আরাম পাক না কেন যান্ত্রিক রোবটের মতো অপালা দেবীর মাই গুলোকে ধ্যান জ্ঞান মনে করে চুষে চুষে জেলির সন্ধান করছে । গুদের গরম ভাপ পেয়েই চমক ভাঙলো মঞ্জুলের । এ যেন মঞ্জুলের গুদ নির্বাণ লাভ । মনের থেকে কিছু একটা পর্দা সরে গেলো । নুনু টা তার কোথায় ঢুকলো । কি গরম এক পুরুষালি অনুভূতি ।দিননি কেমন তার গোলাম হয়ে গেছে ।কেমন ব্যাকুল হয়ে চেয়ে চেয়ে তাকে কিছু চাইছে বা বলতে ———

লজ্জার শেষ বস্ত্র টুকুও নামিয়ে ফেললেন অপালা দেবী ।” কামড়াও যা ইচ্ছে করো , তুমি রেগে রেগে আমার মাই খামছাও , খাও ওটা কামরায় মুখে নিয়ে !আর পারছি না “ উফফ হামলে পড়লেন মঞ্জুলের উপর থাকতে না পেরে । তিনি জানেন মঞ্জুলের নিচে থেকে ঠেলার মতো স্পেশিয়ালিটি তৈরী হয় নি ।তাই নিজেই ঝাঁপিয়ে ঝাঁপিয়ে ধোনের মাথার উপর নিজের গুদ ফেলে ফেলে সম্ভোগে পাগল হয়ে গেলেন ।তার হুশ জ্ঞান রইলো না বললেই চলে । আর আরামে মঞ্জুলের কানে মুখ দিয়ে বললেন “ নিচে থেকে যত গায়ের জোর আছে তোমার নুনু ঠেলো ।” বলে মঞ্জুলের হাত দুটো মাথাটা দু পাশে চেপে ধরে মঞ্জুলের চোখে তাকিয়ে মঞ্জুলের জোর করে মুখ খেতে শুরু করলেন । হাজার পুরুষালি হোক তার অনুভূতি , আচমকা দিননির অতর্কিত আক্রমণে বেচারা ঘাবড়ে গেলেও ঘেন্না পেলো না ।চুমু খাবার প্রথম আবেশে চোখ বন্ধ করে চুমু খেতে শুরু করলো মঞ্জুল , হাত তো দিননি ধরে রেখেছে ।কিন্তু চুমুর সাথে শরীরের একটা নিবিড় সম্পর্ক আছে । ভীষণ পুরুষালি মনে হচ্ছে তাকে ।

বিউগলের প্যাডে হওয়ার মতো মনের মধ্যে কেউ যেন ভ্যাঁ ভ্যাঁ করে হাওয়া পুরে দিলো । ধোন কেমন যেন চমকে চমকে উঠছে ভ্যা ভ্যা আওয়াজের সাথে সাথে ।কিছু একটা হবে । সুখে মাথা খারাপ হয়ে যাচ্ছে মঞ্জুলের । দিননির হাত থেকে নিজের হাত ছাড়িয়ে নিয়ে দিননি কে চেপে ধরে চুমু খেতে শুরু করলো মঞ্জুল শুয়ে শুয়ে ।আর কোমর যেন আপনা থেকে কম্পিউটার প্রোগ্রাম এর মতো লাফিয়ে লাফিয়ে ঠেলতে লাগলো দিননির কোমর । নরম কিছুর মধ্যে আরামে ঢুকে যাচ্ছে মঞ্জুলের নুনু । এটাকেই গুদ বলে । বিশাল শরীর সমেত অপালা গুদ পাগলের মতো ঘষতে থাকলেন মঞ্জুলের বাড়ার উপর হুশ জ্ঞান হারিয়ে । খানিক্ষন আয়েশ করে জ্ঞান হলো ! লজ্জা লাগছে ! অর্ধ উলঙ্গ তিনি । ধুর কিসের আবার লজ্জা !

Bangla Choti   বৌ থেকে বেশ্যা 1

অপালা মঞ্জুলের একটা কান চুষতে চুষতে বললেন : ” আমি যা করছি এটা কে কি বলে জানো মঞ্জুল , হ্যাঁ সোনা খুব আরাম হচ্ছে না ? সোনা?” গুদ দিয়ে কিন্তু তিনি বাড়াটা অজগরের মতো গিলে খাচ্ছেন !
মঞ্জুল হাপিয়ে জবাব দেয় : বন্ধুরা বাজে কথাঃ বলে ! আমি বলবো না ।
অপালা: আচ্ছা শুনিনা , বলো বাজে কথাঃ আমি ছাড়া কেউ জানবে না !
মঞ্জুল : দিননি এটাকে না ফাক বলে ফাক
অপালা: সেটা কি মঞ্জুল ?
মঞ্জুল: দিননি — তুমি যেন জানো না …আমার কিরকম পেটে শুড়শুড়ি হচ্ছে –আরো নাড়াও আরো নাড়াও না আমার কাল কের মতো ফোয়ারা বেরোবে গো দিননি ! প্লিস
অপালা : না নাড়াবো না , আগে বলো তোমার বন্ধু কি শিখিয়েছে ?
মঞ্জুল: এটা করলে বাচ্ছা হয়
অপালা: না এটা কে কি বলে ?
নারাও না তোমার ওই টা- আমার ভাল লাগে না , নাড়াও উফফফ , আরো নাড়াও আমি কামড়ে দেব এবার।
মাই গুলো মুঠো করে শিশু সুলভ ভাবে মুখ বেঁকাবার বা ভেংগাবার চেষ্টা করে মঞ্জুল ।
অপালা দুস্টুমি করে থেমে যান ।
মঞ্জুল ফিস ফিস করে বলে : চোদা চুদি , তুমি আমার সাথে চোদা চুদি করছো !

কথাটা শুনেই মঞ্জুল কে বুকে জড়িয়ে কানে ফিস ফিস করে পাগলের মতো বলতে শুরু করেন
” কি আমার চুদবে তো ? ভালো লাগছে ?? আমায় চোদ
মঞ্জুল মাথা ঠিক নেই -শরীরে কেঁপে ওঠে ।

ঠেসে এক্কেবারে চেপে ধরেন অপালা মঞ্জুলের উপর চড়ে থেকে মঞ্জুল কে বুকে নিয়ে ।গেঁথে ধরেন নিজের গুদ । গরম বীর্যের পিচকারি গুদে পড়তেই অপালা অসহায় হয়ে কামড়ে ধরেন মঞ্জুল কে কাঁধে । ব্যাথায় গুঙিয়ে ওঠে মঞ্জুল ।শেষ কয়েকবার দিননি কেঁপে কেঁপে গুদ ঘষতে থাকেন বিশাল আখাম্বা লেওড়াতে ।

দুজনের অলক্ষ্যেই দু চার ফোটা রক্ত চুইয়ে পরে অপলার গুদ উপচে ! যা ভয় করার সেটাই হয়েছে ! সম্ভবত মঞ্জুলের ধোনের কচি চামড়াটা গুদের ঘষায় চিরে গেছে ! ।

Updated: জানুয়ারী 8, 2018 — 12:31 অপরাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme