কৌতূহল, খেলা আর বন্ধুত্ব 2

Bangla Choti #banglachoti আমি নিজে খুব ওপেন মাইন্ডেড। বন্ধুদের মধ্যে নুনু কে নুনুই বলি। বন্ধুর বউকে জিজ্ঞাসাও করি যে কেমন চোদাচুদি চলছে। তাও এই পবন বাবুর মেয়ে আর বৌয়ের সামনে এইভাবে কথা বলা শুনে বিহ্বল হয়ে যাই। আমি কোনও কথা বলতে পারি না। অবাক হয়ে তাকিয়ে থাকি। নিজের মুখ আর প্যান্টের মুখ, দুটোই হাঁ হয়ে থাকে। পবন বাবু হেঁসে কিছু বলতে চান। এই সময় সিমি অর হাতের চাবির রিং আবার আমার পায়ের সামন ফেলে দেয় আর ঝুঁকে পরে রিং উঠানোর জন্যে। সামনে ঝুঁকে পরে অর একটা দুদু আমার হাঁটুতে ছুইয়ে আমার প্যান্টের চেনের কাছে চোখ এনে ৫ সেকেন্ড দেখে আর আঙ্গুল দিয়ে আলতো করে জাঙিয়ার ওপর দিয়েই আমার নুনুর মাথা ছুয়ে দেয় আর ফিসফিস করে বলে, কাকু আমি তোমার নুনু নিয়ে খেলা করবো। বলেই উঠে নিজের জায়গায় বসে পড়ে। আমার মুখ আরও হাঁ হয়ে যায়। নুনু আরও শক্ত হয়ে দাঁড়িয়ে যায়।

Bangla Choti   দুধ-গুদের মালিকানা 1

পবন আর অনুরাগ বলে যে ওদের খুব গরম লাগছে আর বলেই টিশার্ট খুলে খালি গায়ে বসে থাকে। তারপর পবন আমাকে কিছু বলতে গেলে পার্বতী ওঁকে থামিয়ে দেন। পার্বতী উঠে দাঁড়াতেই টিকিট চেকার আসেন । আমি একটা বই আমার খোলা চেনের ওপর রেখে দেই আর টিকিট দেখাই। পার্বতী বুক দুলিয়ে ওদের টিকিট আর নিজের দুটো মাই দেখায়। পবন চেকারকে জিজ্ঞাসা করেন ঘাটশিলা কখন আসবে। চেকার জানান যে প্রায় সাড়ে সাতটায় ট্রেন ঘাটশিলায় পৌঁছাবে। পবন আমাকে বলেন যে ঘাটশিলায় ওনার শালী উঠবেন আর অর মাই আরও বড়। আমি হতভম্ব হয়ে বসে থাকি।

পার্বতী আবার উঠে দাঁড়ায় আর পর্দা দুটো বন্ধ করে ভালো করে বেঁধে দেয়। তারপর ‘আমার খুব গরম লাগছে’ বলে ওনার কামিজ খুলে সিটের এক পাশে রেখে দেয়। সিমি বলে যে ওরও খুব গরম লাগছে। কামিজ খোলার পরে পার্বতীর মাই আরও স্পষ্ট হয়ে পরে। পার্বতী আমার মুখের কাছে বুক এনে জিজ্ঞাসা করে ওকে কতটা সুন্দর লাগছে। আমি এবারও কিছু বলতে পারিনা। সিমির দিকে তাকাই। ওর টেপজামা বেশ পাতলা আর ভীষণ ছোট। ৭০% মাই জামার পাশ দিয়ে বেরিয়ে থাকে। পার্বতী আমার দিকে ঝুঁকে পরে আর আমার প্যান্টের ফাঁকে হাত দিয়ে আমার খাড়া নুনু টেনে বের করে দেয়। মেয়েকে বলে, এবার কাকুর নুনু ভালো করে দেখ।

Bangla Choti   #banglachoti ছোট গল্প অফিস কলিগ 1

আমার পাশ থেকে অনুরাগ বলে ওঠে, কাকুর নুনু বাবার নুনুর থেকে ছোট।

সিমি উঠে এসে আমার নুনু নিজের হাতের মধ্যে চেপে ধরে আর বলে। কাকু তোমার নুনু এতো গরম কেন।

আমি আর বসে থাকতে পারিনা। এক ঝটকায় সিমির হাত থেকে আমার নুনু ছাড়িয়ে নেই। আর প্রায় চেঁচিয়ে বলে উঠি, এই সব কি হচ্ছেটা কি।

পার্বতী ঝুঁকে পড়ে আমার হাত ধরে বলে, স্বপন বাবু দয়া করে শান্ত হয়ে বসুন। আমাদের কোনও খারাপ উদ্দেশ্য নেই। আমি বুঝিয়ে বলছি।

পবন বলে, দাদা আমরা আসলে একটা ন্যুডিস্ট পরিবার। আমাদের দেশে এটা হয় না। তবে আমরা প্রায় ২০ বছর আমেরিকায় Paul Alto বলে একটা জায়গায় থাকতাম। এই দেড় বছর হল দেশে ফিরেছি। আমাদের বিয়ে আর ছেলে মেয়ের জন্ম সেখানেই। আমাদের এই ন্যুডিস্ট লাইফ স্টাইল ওখান থেকেই পেয়েছি।

Bangla Choti   মৌ অভিনেত্রীর পাছা দিয়ে গু বের করল কাজের

আমি চুপ করলেও ঠিক থেমে থাকতে পারি না। বেশ উত্তেজিত ভাবেই বলি, আপনারা ন্যুডিস্ট সেটা আপনাদের ব্যাপার। আপনারা নিজেদের মাই গুদ আর নুনু দেখাদেখি করুন না। আমার নুনু নিয়ে টানাটানি করছেন কেন ?

সিমি উঠে এসে আমার পাশে বসে আমার গলা জরিয়ে ধরে। অর নরম ডাঁশা মাই দুটো আমার হাতের দুপাশে চেপে বসে। আদুরে গলায় বলে, কাকু আমার দুদু তোমাকে ধরতে দিলাম আমাকে আগে প্লীজ একটু তোমার নুনু ধরতে দাও। আর তোমার প্রশ্নের উত্তর বাবা মা ঠিক দিয়ে দেবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।