Bangla Choti

Bangla Choti

কৌতূহল, খেলা আর বন্ধুত্ব 1

loading...

সামনের সিটে বসা ভদ্রলোক বেশ জোরেই বলে উঠলেন, দাদা আপনার প্যান্টের চেন খোলা আর তার থেকে আপনার নুনু খাড়া হয়ে জাঙ্গিয়া ফেটে বেরিয়ে আসতে চেষ্টা করছে।

আমি চমকে উঠি আর একটু লজ্জা পেয়ে প্যান্টের চেন বন্ধ করতে গেলে ভদ্রলোক আবার বলেন, না না আমি ওটা বন্ধ করতে বলছিনা। ওটাকে ওভাবেই থাকতে দিন। বেশ লাগছে।

এবার একটু শুরু থেকে বলি। আমি অফিসের কাজে যাচ্ছিলাম কোলকাতা থেকে রায়পুর, ছত্তিসগড়ের রাজধানী। ট্রেনের এসি থ্রী টায়ারে যাচ্ছি। বেশ নতুন কোচ। নতুন পর্দা লাগানো। ট্রেন ছেড়েছে শালিমার টার্মিনাল থেকে। ছাড়ার সময় আমার আশেপাশে কেউ ছিল না। উলুবেড়িয়া থেকে একটি পরিবার ওঠে। ভদ্রলোক, তাঁর স্ত্রী, ছেলে আর মেয়ে। বেশ আধুনিক(!) পরিবার। ভদ্রলোক প্রায় আমার বয়সী – ৫০ এর কাছে, কালো বারমুডা আর সবুজ টিশার্ট পরে । ওনার স্ত্রী ৪৫ মত হবে, বেশ সুন্দর আর সেক্সি চেহারা, সালোয়ার আর হাত কাটা কামিজ পরা, ওড়না আছে তবে গলায় জড়িয়ে রাখা, বেশ অনেকটা বুকের খাঁজ দেখা যাচ্ছে। মেয়ে, দেখে মনে হয় বছর কুড়ি হবে আর ছেলে মনে হয় ১৮ বছরের হবে। দুজনেই টিশার্ট আর হাফ প্যান্ট পরে। মেয়েটার হাফপ্যান্ট বেশ ছোট, সেক্সি সুন্দর পা জোড়া একদম সবার চোখের সামনে।

Bangla Choti   দ্য বিগ প্রাইজ মা-ছেলে এনাল ইন্সেস্ট ৩

ওনারা ট্রেনে উঠে চারপাশ দেখে সিট নাম্বার মিলিয়ে আমার সাথেই বসেন। ছেলেটা আমার ডানদিকে জানালার পাশে বসে। মেয়েটা উলটো দিকের জানালার পাশে। ভদ্রমহিলা আমার উলটো দিকে আর তাঁর পাশে ভদ্রলোক। আমি বেশ কিছুক্ষণ ভদ্রমহিলার দুদুর খাঁজ দেখি। ভদ্রমহিলা বুঝতে পারেন যে আমি ওনার মাই দেখছি। উনি বুক ঢাকার কোনও চেষ্টা তো করেন না বরঞ্চ মেয়েকে বলেন ওনার পিঠ চুলকে দিতে, আর সেই সময় বুকের জামা আরও একটু নামিয়ে দিয়ে দুদু আরও কিছুটা বের করে দেন। মেয়েটার টিশার্ট বেশ ঢিলা আর তাতে কোনও বোতাম নেই। বেশ বড় বড় মাই। টিশার্টের নীচে মনে হয় কিছুই পড়েনি। মাইয়ের বোঁটা দুটো ফুটে উঠেছে।

আমি চুপচাপ বসে থাকতে পারি না। একটু বেশীই কথা বলি। আমিই আলাপ শুরু করি। আমার নাম পরিচয় দেবার পরে ভদ্রলোক ওনাদের পরিচয় দেন। ওনারা রায়পুরেই থাকেন, বাঙালি নন, তবে কোলকাতায় অনেক আত্মীয় আছে। ভদ্রলোকের নাম পবন, মহিলার নাম পার্বতী। মেয়ের নাম সিমি, বয়েস ২১ আর ছেলে অনুরাগ, বয়েস ১৯। পবন বাবু ওনার অফিসের নাম আর উনি কি করেন সব বলেন, তবে সেই সব আমি এখানে প্রকাশ করতে চাই না, আর সেটা উচিতও হবে না।

Bangla Choti   Bangla Incest Choti হারানো দ্বীপ 2: লিয়াফ ও তার মা

আমরা গল্প করতে থাকি। এর পরে ট্রেন দু একবার থামে তবে কেউই ওঠে না। আমি পার্বতীর মাই দেখতে থাকি। সিমি ঝুঁকে পড়লে বুঝতে পারি যে ওর টিশার্টের নীচে ছোট্ট পাতলা টেপজামা আছে। আর মাই জোড়া প্রায় বোঁটা পর্যন্ত দেখা যায়। মাঝে মাঝেই মেয়েটার হাতের চাবির রিং পরে যাচ্ছিলো। আর ও সেটা তোলার জন্যে আমার পায়ের কাছেই ঝুঁকে পড়ছিল। আমিও মেয়েটার মাই দুটো চোখ ভরে দেখছিলাম। মেয়েটা আমার দিকে তাকিয়ে মুচকি হেঁসে উঠে বসছিল। এই দেখে আমার নুনু আর শান্ত থাকে কি করে। একটু পরে মেয়েটা অর মাকে কানে কানে কিছু বলে। মহিলা পবন বাবুকে কিছু বলেন।

সেই সময় পবন বাবু বেশ জোরেই বলে উঠলেন, দাদা আপনার প্যান্টের চেন খোলা আর তার থেকে আপনার নুনু খাড়া হয়ে জাঙ্গিয়া ফেটে বেরিয়ে আসতে চেষ্টা করছে।

Bangla Choti   Bangla Choti ST Sex (এস টি সেক্স) Part 2

আমি চমকে উঠি আর একটু লজ্জা পেয়ে প্যান্টের চেন বন্ধ করতে গেলে ভদ্রলোক আবার বলেন, না না আমি ওটা বন্ধ করতে বলছিনা। ওটাকে ওভাবেই থাকতে দিন। আমার মেয়ের আর বৌয়ের বেশ ভালো লাগছে।

Updated: মার্চ 18, 2017 — 3:45 পূর্বাহ্ন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Bangla Choti © 2017 Frontier Theme